চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

সুশান্তের মৃত্যু ও মাদক কাণ্ড: ১২ হাজার পৃষ্ঠার চার্জশিট

Nagod
Bkash July

বলিউড‌ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু এবং মাদক কাণ্ডে মুম্বাইয়ের বিশেষ আদালতে ১২ হাজার পাতার চার্জশিট জমা দিয়েছে ‘‌নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো’ (এনসিবি‌)‌‌।

সংবাদসংস্থা এএনআই জানিয়েছে,  চার্জশিটে সুশান্তের প্রেমিকা তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তী ও তার ভাই শৌভিক সহ মোট ৩৩ জনের নাম রয়েছে। সেই সঙ্গে ২০০ জন সাক্ষীর জবানবন্দি নিয়ে তৈরি হয়েছে ওই চার্জশিট।

গেল বছরের ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃতদেহ। তারপর সেই মৃত্যু মামলায় মাদক যোগের বিষয়টি উঠে আসে। এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) হাতে আসা রিয়া, শৌভিক এবং সুশান্তের কয়েকজন কর্মীর মধ্যে হোয়াটসঅ্যাপ চ্যাটের ভিত্তিতে আগস্টে মাদক মামলাটি দায়ের করা হয়।

তাদের প্রত্যেকের বিরুদ্ধে প্রয়াত অভিনেতার জন্য মাদক জোগাড় এবং সরবরাহ করার অভিযোগ ওঠে। গ্রেপ্তার করা হয় রিয়া এবং শৌভিককে। যদিও পরবর্তীতে তারা জামিনে মুক্তি পান।

এক মাসের বেশি কারাবন্দি ছিলেন সুশান্তের প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তী। এনসিবি অধিকারিকরা জানিয়েছিলেন, ‘অল্প পরিমাণ গাঁজা উদ্ধার করা হয় তার বাড়ি থেকে’। কেবল রিয়া নন, তার ভাই শৌভিক চক্রবর্তীও ৩ মাস এনসিবি-র হেফাজতে ছিলেন।

এছাড়াও এই মামলায় অভিনেত্রী দীপিকা পাডুকোন, সারা আলি খান, রাকুলপ্রীত সিং, শ্রদ্ধা কাপুর, অর্জুন কাপুর-সহ একাধিক বলিউড অভিনেতা এবং পরিচালককে জিজ্ঞাসাবাদ করা হয়।

BSH
Bellow Post-Green View
Bkash Cash Back