চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সিইসি নিজে স্বীকার করে নিলেন তার কোনো গ্রহণযোগ্যতা নেই: রিজভী

‘রাজনৈতিক দলগুলো নির্বাচনে অংশ না নেয়া কমিশনের জন্য অস্বস্তিকর’- সিইসির এমন বক্তব্যের সমালোচনা করে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সিইসি তার এই বক্তব্যে স্বীকার করে নিলেন যে, জনগণ ও দেশের রাজনৈতিক দলগুলোর নিকট তাদের কোন গ্রহণযোগ্যতা নেই।

বৃহস্পতিবার নয়াপল্টনে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

রিজভী বলেন, যেদেশে ভোটের আগের রাতেই ব্যালট পেপারে সীল মেরে ব্যালট বাক্স ভর্তি করা হয়, ভোট চুরি হয়, ভোট দিতে পারে না সেদেশের মানুষ বর্তমান নির্বাচন কমিশন ধিক্কার ছাড়া অভিনন্দন পাওয়ার যোগ্য নয়।

বিজ্ঞাপন

রিজভী বলেন, তিনি জনগণকে ভোট প্রদান থেকে প্রতারিত করেছেন। তার আজ্ঞাবহ জীবনদর্শণের জন্য গণতন্ত্র এখন রাহুগ্রস্ত। ৩০ ডিসেম্বরে ভোট চুরির মহৌৎসব করে একটা অবৈধ শাসকগোষ্ঠীকে রাষ্ট্রক্ষমতায় বসিয়ে দেশকে গভীর সংকটে নিপতিত করার মূল হোতাই হচ্ছেন সিইসি কে এম নুরুল হুদা। কাজেই জনগণ এবং রাজনৈতিক দলগুলো এখন নির্বাচন কমিশন থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

কারাবন্দি খালেদা জিয়ার মুক্তি চেয়ে রিজভী বলেন, ২৯ ডিসেম্বরে মিডনাইট নির্বাচনের পর এখন শেখ হাসিনা নতুন পাটিগণিত কষছেন। আর সেটি হচ্ছে-দেশের অবিসংবাদিত জাতীয়তাবাদী নেত্রী বেগম খালেদা জিয়াকে ধীরে ধীরে নি:শেষ করে দেয়া। ২৯ ডিসেম্বরের মিডনাইট নির্বাচন অনুষ্ঠিত করা হবে বলেই বেগম জিয়াকে বেশ কয়েক মাস আগেই কারান্তরীণ করা হয়েছে। সেটি বাস্তবায়িত হয়েছে। এখনো তাকে মুক্তি দেওয়া হচ্ছে না।

অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তির দাবি জানান রিজভী।

Bellow Post-Green View