চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সাত বছরের সুপারস্টার!

বিনোদন দুনিয়ায় পা রাখেননি ছোট্ট আব্রাম, তবু তার রয়েছে অসংখ্য ভক্ত অনুরাগী! বাবা শাহরুখ খানতো মজা করে বলেছেনই, ‘আমার চেয়ে আব্রামের ভক্তই বেশি হবে এখন!’

বুধবার (২৭ মে) সাত বছরে পা রাখলো বলিউড সুপারস্টার শাহরুখ খান ও গৌরী খানের ছোট ছেলে আব্রাম খান। তারকা-সন্তান হওয়ায় তার প্রতি ভক্তদের আগ্রহের শেষ নেই, এবং এটাই স্বাভাবিক। তবে আব্রাম যেন তাদের চেয়ে কোথাও একটু ব্যতিক্রম!

বিজ্ঞাপন

অন্য তারকা সন্তানদের দিকে তাকালেও বিষয়টি বোঝা যাবে! আসলে সুপারস্টার বাবার দেখাদেখি তার চলন বলন, ভঙ্গি রপ্ত করেছেন আব্রাম। যখন জনবহুল কোনো জায়গায় তাকে দেখা যায়, তখন বাবার মতোই তার এমন আচরণ মানুষকে আকৃষ্ট করে! ফলে তাকে নিয়ে সবার আগ্রহও বেশ! এমনকি ভারতীয় মিডিয়ারও এই তারকাপুত্রকে নিয়ে রয়েছে বিশেষ আগ্রহ!

ইন্টারনেটে রেকর্ড গড়তেও সেরা ছোট্ট আব্রাম।

আই ফর ইন্ডিয়া ভিডিও
সম্প্রতি মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে অর্থ সংগ্রহ করতে আয়োজন করা হয়েছিল ভারতের সবচেয়ে বড় অনলাইন কনসার্ট ‘আই ফর ইন্ডিয়া’। হলিউড, বলিউডসহ রক তারকাদের একসঙ্গে এই কনসার্টটিতে যুক্ত হতে দেখা গিয়েছিলো। সেই কনসার্টটিতে ছেলে আব্রামকে নিয়ে যুক্ত হয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খান। ছেলে আব্রামের সঙ্গে খুঁনসুটিতে জমে উঠেছিল শাহরুখের গানের আসর। যা ভক্তদের কাছে ব্যাপক জনপ্রিয় হয়েছিল।

আইপিএল এ উপস্থিতি
আইপিএল এ নিজের দল কলকাতা নাইট রাইডার্সের সমর্থন করতে নিয়মিতই মাঠে দেখা যায় শাহরুখকে। সঙ্গে উপস্থিত হন ছেলে আব্রামও। তবে মহামারী করোনা ভাইরাসের কারণে এবছরের আইপিএল স্থগিত রেখেছে  বি সি সি আই। ফলে খেলার মাঠে শাহরুখ পুত্র আব্রামকে মিস করছে তার অনেক ভক্তই।

ঈদে শাহরুখ-আব্রাম
প্রতি বছর ঈদের দিন সকালে শাহরুখের মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি ‘মান্নাত’ থেকে সকল ভক্তদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন বলিউড বাদশা শাহরুখ খান। সেখানেও গেল কয়েক বছর যাবত বাবার সাথে উপস্থিত থাকেন ছোট্ট আব্রাম। তবে এবার করোনার কারণে সে চিত্রের দেখা মিলেনি। ফলে অনেক ভক্তই মিস করেছেন বাবা-ছেলের এই জুটিকে।