চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সবুজ পোশাকে রাজবধূর ‘বেবি বাম্প’

প্রিন্স উইলিয়ামের তৃতীয় সন্তানের মা হতে চলেছেন কেট মিডলটন। সেন্ট প্যাট্রিকস ডে-এর অনুষ্ঠানে দেখা গিয়েছে তার বেবি বাম্প। উইলিয়াম এর সঙ্গে সেন্ট প্যাট্রিকস ডে-এর প্যারেডে সবুজ পোশাকে উপস্থিত হয়েছিলেন তিনি।

Advertisement

মজার বিষয় হলো এর আগেও সেন্ট প্যাট্রিকস ডে-এর দুটি অনুষ্ঠানে গর্ভবতী ছিলেন কেট। ২০১৩ সালের সেন্ট প্যাট্রিকস ডে-তে কেট এর গর্ভে ছিল তার প্রথম সন্তান প্রিন্স জর্জ। সেকেন্ড ট্রাইমেস্টারে ছিলেন তখন তিনি। সেবারও সবুজ পোশাক পরে এসেছিলেন তিনি। আর ২০১৫ সালের সেন্ট প্যাট্রিকস ডে-তে কেট এর গর্ভে প্রিন্সেস শার্লট ছিল। সেবার কেট পরেছিলেন নেভি রং এর ক্যাথেরিন ওয়াকার কোট। এবার সবুজ পোশাকের সঙ্গে কেট পরেছিলেন সবুজ রং এর গিনা ফস্টার বেরিবেল হ্যাট। হাতে ছিল ছাই রঙা গ্লাভস। সেই সঙ্গে কালো পাম্প শু পরেছিলেন তিনি। কলোনেল অব দ্য আইরিশ গার্ডস খেতাবধারী উইলিয়াম পরে এসেছিলেন মিলিটারি ইউনিফর্ম। সেখানে তারা নানা ধরনের খাবার এবং পানীয় উপভোগ করেছেন।

২০১১ সালের ২৯ এপ্রিল প্রিন্সেস ডায়না এবং প্রিন্স চার্লসের বড় ছেলে উইলিয়ামের সঙ্গে বিয়ে হয়েছিল কেট মিডলটনের। ২০১৩ সালের ২২ জুলাই জন্ম হয় উইলিয়াম-কেটের প্রথম সন্তান জর্জের। এর ঠিক দু’বছর পর জন্ম হয় প্রিন্সেস শার্লটের। এ বার তৃতীয় সন্তানকে স্বাগত জানাতে প্রস্তুত হচ্ছে কেনসিংটন প্যালেস। ই নিউজ