চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পুরস্কার না পাওয়ায় ক্ষুব্ধ শহীদ

বলিউড তারকা শহীদ কাপুরের অল্পতেই রেগে যাওয়ার অভ্যেস পুরনো। চুন থেকে পান খসলেই মাথা গরম করে ফেলেন তিনি। আবারও পাওয়া গেল সেই পুরনো চেহেরার শহীদকে!

সম্প্রতি স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে মাথা নিজেকে সংবরণ করতে পারেননি এই অভিনেতা। ভারতীয় গণমাধ্যমের মতে, এই পুরস্কার প্রদান অনুষ্ঠানে ‘শ্রেষ্ঠ অভিনেতা’র পুরস্কার তাকে না দেয়ায় চটে যান শহীদ। শুধু তাই নয়, এই অনুষ্ঠানে তার পারফর্ম করার কথা থাকলেও শেষ সময়ে নাকি অনুষ্ঠান ছেড়ে বেরিয়ে যান তিনি।

ব্যবসাসফল ছবি ‘কবীর সিং’-এর জন্য এ বছর স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডসে শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে মনোনীত হয়েছিলেন শহীদ। আশা করেছিলেন তিনিই হয়তো পাবেন এই পুরস্কার। কিন্তু শেষ পর্যন্ত পুরস্কারটি ‘গাল্লি বয়’ ছবির জন্য রণবীর সিংকে দেয়া হয়। আর এতেই ক্ষেপে যান শহীদ।

শহীদের এমন অপরিনত আচরণে মুশকিলে পড়ে আয়োজকরা। শেষ মুহূর্তে পুরো বিষয়টি সামাল দেন বরুণ ধাওয়ান। পারফর্ম করার জন্য এতোদিন রিহার্সেল করলেও আচমকা অনুষ্ঠান ছেড়ে যাওয়ায় শহীদের পরিবর্তে বরুণ ধাওয়ান পারফর্ম করেন।

যদিও শহীদের পক্ষ থেকে এমন ঘটনাটি অস্বীকার করা হয়েছে। তার ঘনিষ্ঠসূত্র বলছে, শহীদ পরিণত অভিনেতা। সব সময় পেশাদারি মনোভাব বজায় রেখে চলেছেন। তার দ্বারা এমন ঘটনা ঘটতেই পারে না।

শেয়ার করুন: