চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শ্রীলঙ্কার অবস্থা দেখে বাংলাদেশে দিবা স্বপ্নে লাভ নেই: হানিফ

লক্ষ্মীপুর প্রতিনিধি: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম বলেছেন, রাজনীতি করেন গণতান্ত্রিক পন্থা অনুসরণ করেন। শ্রীলঙ্কার অবস্থা দেখে বাংলাদেশে দিবা স্বপ্ন দেখে লাভ নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে যদি জনগনের রায় পান তাহলে ক্ষমতায় আসার স্বপ্ন দেখেন, আর তা নাহলে ষড়যন্ত্র কিংবা অন্য কোনভাবে ক্ষমতায় আসার স্বপ্ন আপনাদের জন্য দুঃস্বপ্ন হয়ে থাকবে।

বুধবার দুপুরে লক্ষ্মীপুর জেলা শহরের এন আহমদীয়া স্কুল মাঠে পৌর ও সদর থানা আওয়া মীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

Reneta June

হানিফ বলেন, শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে সারা বিশ্বে বাংলাদেশ যখন উন্নয়নের রোল মডেলের স্বীকৃতি লাভ করেছে। তারা (বিএনপি-জামায়াত) দেশের উন্নয়ন চায় না। কারণ তাদের প্রভু পাকিস্তান উন্নয়নে ব্যর্থ হয়েছে। যে পাকিস্তান এক সময়ে আমাদের শোষণ করেছিল সে পাকিস্তানের রিজার্ভ এখন ৪৮ বিলিয়ন ডলারের নিচে আর আমাদের রিজার্ভ এখন ৫০ বিলিয়ন ছাড়িয়েছে।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, বিশ্বের বুকে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। আওয়ামী লীগ নেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আবারও তাকে প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করার জন্য নেতাকর্মীদের একযোগে কাজ করতে হবে।

এ অপশক্তির বিরুদ্ধে জনগণ ও নেতাকর্মীদের সজাগ ও সতর্ক থাকার আহবান জানান মাহবুব উল আলম হানিফ।