চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শ্রাবন্তীর বাগদান

অবশেষে টালিউডের গ্ল্যামার গার্ল কন্যা শ্রাবন্তী বাগদান সম্পন্ন করতে চলেছেন। আগামী ৮ জুলাই মুম্বাইয়ের সুপারমডেল কৃষ্ণ ভিরাজের সঙ্গে বাগদানের পর্ব শেষ করবেন।

৩৬তম বঙ্গ সম্মেলনে অংশ নিতে শ্রাবন্তী এখন নিউইয়র্কে। রওনা দেয়ার আগে ভারতীয় বিভিন্ন মিডিয়াকে তিনি জানিয়েছেন, নিউইয়র্ক থেকে তিনি দেশে ফিরবেন আগামী ৬ জুলাই। এর দুই দিন পর ৮ জুলাই বাগদান হবে। ওইদিন সকালে বাড়িতে পূজা হবে। তখন বাবার দেয়া লাল শাড়ি পড়ে বাগদান সম্পন্ন করবেন শ্রাবন্তী।

বিজ্ঞাপন

আংটি বদলের পরপরই ইউরোপে উড়াল দেবেন শ্রাবন্তী ও কৃষাণ। তবে বাগদানের পরপরই তারা পা রাখবেন বৈষ্ণ দেবীতে। সেখানেই দু`জনে একে অপরকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। দুই পরিবারের সম্মতিতে আগামী বছর যে কোনো সময় সাতপাকে বাঁধা পড়বেন।

এক বছরের প্রেমের সর্ম্পক ছিল শ্রাবন্তী-কৃষ্ণ। মুম্বাইতে তাদের প্রথম আলাপ। তারপর সম্পর্ক গড়ায় প্রেমে। প্রেমিকের প্রেমে এতটাই হাবুডু খেয়েছেন এ অভিনেত্রী বয়ফ্রেন্ডের নামে নিজের হাতে ট্যাটু করিয়েছেন এবং নিজের ফেসবুকে পোস্ট করেছেন।

তবে রাজীব চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিন সংসার করেছেন তিনি। তাদের সংসারে রয়ছে একমাত্র পুত্র সন্তান ঝিনুক। বর্তমানে শ্রাবন্তী কাজ করছেন যৌথ প্রযোজনার ছবি ‘শিকারী’তে। সেখানে তার নায়িকা শাকিব খান। এছাড়া দেবের বিপরীতে শ্রাবন্তী অভিনীত সর্বশেষ ছবি মুক্তি পেয়েছে ‘শুধু তোমারই জন্য’।