চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শোক দিবসে বিটিভিতে দোয়া ও আলোচনা সভা

জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে  বাংলাদেশ টেলিভিশনের উদ্যোগে এক আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার বাংলাদেশ টেলিভিশনস্থ মসজিদে বাদ আসর এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আজ রাতে বাংলাদেশ টেলিভিশনের প্রযোজক(বার্তা) আব্দুল্লাহ আল মামুনের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

এতে আরও বলা হয়, বিটিভির মহাপরিচালক সোহরাব হোসেনের সভাপতিত্বে আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব মো. মকবুল হোসেন। এতে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব(সম্প্রচার) মো. মিজান উল আলম, উপ-মহাপরিচালক(বার্তা) অনুপ কুমার খাস্তগীর অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তারা, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের আওতাধীন বিভিন্ন দপ্তর ও সংস্থার প্রধানরা, বাংলাদেশ টেলিভিশনের কর্মকর্তা কর্মচারীরা আলোচনা ও দোয়া মাহফিলে অংশ নেন। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ই আগস্টের শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এর আগে জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আজ সকালে বাংলাদেশ টেলিভিশন প্রাঙ্গনে বিটিভির মহাপরিচালক সোহরাব হোসেনের নেতৃত্বে বিটিভির কর্মকর্তা-কর্মচারীবৃন্দের পক্ষ থেকে জাতির পিতা শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করা হয়।

বিজ্ঞাপন