চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শেষ হলো আকর্ষণীয় ‘উইল ফেস্ট ২০২১’

ষষ্ঠ ইন্সপায়ারিং উইমেন অ্যাওয়ার্ডের মাধ্যমে শেষ হয় জমকালো এই ফেস্ট

পঞ্চম উইমেন লিডারশিপ সামিট এবং ষষ্ঠ ইন্সপায়ারিং উইমেন অ্যাওয়ার্ড গালা ইভেন্টের মাধ্যমে অসাধারণ উইল ফেস্ট ২০২১ শেষ হয়েছে।

বুধবার দুই দিনব্যাপী আয়োজনটি উইমেন ইন লীডারশিপের প্ল্যাটফর্মের আয়োজনটি সফলভাবে শেষ হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

‘সেলিব্রেটিং ওমেন অফ বাংলাদেশ: ভয়েস. ভিশন. ভিভিড.’ এই প্রতিপাদ্য নিয়ে পুরো ফেস্টটি ভার্চুয়ালি এক বিশাল আকারে অনুষ্ঠিত হয়েছে যা বাংলাদেশের নারীদের তাদের সাহসী ও দূরদর্শী নেতৃত্বের মাধ্যমে অবিস্মরণীয় পরিবর্তন আনয়ন ও চলমান অবস্থাকে চ্যালেঞ্জকারীদের অনুপ্রেরণা, স্বীকৃতি এবং উদযাপন করে।

বিজ্ঞাপন

মোট ২১ জন বিজয়ী, এক জন প্রথম রানার আপ, এক জন সেকেন্ড রানার আপ, এবং ১৮ টি বিশেষ সম্মাননা মিলিয়ে ২০টি বিভাগে স্বীকৃতি দেয়া হয়েছে।

উইমেন ইন লীডারশিপ (উইল) এর যাত্রাটি সাত বছরের। উইল এর লক্ষ্য বিভিন্ন পেশার নারীদের তাদের সম্ভাবনার শীর্ষে পৌঁছে দেওয়া এবং ব্যতিক্রমী নারী ব্যক্তিত্ব ও পেশাদারদের স্মরণে উদ্দীপ্ত করা। উইল বেশ কয়েকটি উপ-প্রকল্পের আয়োজন করেছে গত সাত বছরে: উইমেন লীডারশিপ সামিট, ইন্সপায়ারিং উইমেন অ্যাওয়ার্ড, বাংলাদেশ উইমেন প্রফেশনালস নেটওয়ার্ক, লীডার্স অফ টুমোরো এবং উইল ম্যাগাজিন।

উইমেন লিডারশিপ সামিটে ইন্টারন্যাশনাল এবং স্থানীয় উল্লেখযোগ্য লিডাররা একত্রিত হন এবং আলোচনায় আনেন নারীর ক্ষমতায়ন, জেন্ডার ইকুয়ালিটি, গ্লাস সিলিং এবং লিঙ্গ বৈষম্যকে ভেঙে দেওয়া এবং পরিবর্তন আনার কথোপকথনকে উৎসাহিত করেন।