চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শেখ হাসিনার নেতৃত্ব প্রিয়াঙ্কা গান্ধীর অনুপ্রেরণা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসিক ও ধৈর্য্যশীল নেতৃত্ব ভারতের বিরোধী দল কংগ্রেসের সভাপতি সোনিয়া গান্ধীর মেয়ে প্রিয়াঙ্কা গান্ধীকে সবসময় অনুপ্রাণিত করে বলে জানিয়েছেন প্রিয়াঙ্কা।

রোববার প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে এক টুইট বার্তায় তিনি এ কথা বলেন।

বিজ্ঞাপন

কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী তার টুইটারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আলিঙ্গনের একটি ছবি পোস্ট করে লিখেছেন: ‘ শেখ হাসিনা জি’র সঙ্গে অপেক্ষারত আলিঙ্গন, যার সঙ্গে আবার দেখা করার জন্য আমি দীর্ঘদিন ধরে অপেক্ষা করছি। ব্যক্তিগত ক্ষতি ও কষ্ট কাটিয়ে উঠার এবং তিনি সাহস ও ধৈর্য্যর সাথে যা বিশ্বাস করেন, তার পক্ষে লড়াই করার জন্য তার যে শক্তি তা সর্বদা আমার জন্য এক বিশাল অনুপ্রেরণা হয়ে থাকবে।’

ভারতের নয়াদিল্লির দ্য তাজমহল হোটেলে প্রধানমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন কংগ্রেসের সভাপতি সোনিয়া গান্ধী ও সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং এবং প্রিয়াঙ্কা গান্ধী।

বিজ্ঞাপন

সে সময় বাংলাদেশের চলমান উন্নয়ন কর্মসূচির প্রশংসা করে ভারতের বিরোধী দল কংগ্রেসের সভাপতি সোনিয়া গান্ধী এদেশের অগ্রযাত্রায় বরাবরের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থাকার প্রত্যয় জানান।

এসময় তারা সৌহার্দ্য বিনিময়ের পাশাপাশি বিভিন্ন বিষয়ে কথা বলেন ভারতে সফররত বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে।

টানা তৃতীয় মেয়াদে ক্ষমতায় আসীন হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান দুই নেতা, প্রশংসা করেন তার নেতৃত্বে বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নের।

বৈঠকে গান্ধী পরিবারের সাথে দীর্ঘ সম্পর্কের প্রসঙ্গ টেনে শেখ হাসিনা প্রয়াত ইন্দিরা গান্ধীর প্রতি শ্রদ্ধা জানান।

Bellow Post-Green View