চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শুক্রবার ৯ টেলিভিশনে ‘হাসিনা: অ্যা ডটারস টেল’

১৪ আগস্ট সকাল ১১টা ৩০ মিনিটে চ্যানেল আইয়ের পর্দায় পর্দায় পিপলু আর খান পরিচালিত ‘হাসিনা: অ্যা ডটার্স টেল’

২০১৮ সালের ১৬ নভেম্বর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায় বহুল আলোচিত ডকু-ড্রামা ‘হাসিনা: অ্যা ডটারস টেল’। এরপর বিশ্বের বিভিন্ন চলচ্চিত্র উৎসবেও দেখানো হয় চলচ্চিত্রটি। দেখানো হয়েছে ছোট পর্দাতেও।

আসন্ন শোকাবহ ১৫ আগস্ট উপলক্ষ্যে আবারও বাংলাদেশ টেলিভিশন সহ দেশের মোট ৯টি টেলিভিশনে দেখানো হবে ‘হাসিনা: অ্যা ডটারস টেল’। আওয়ামী লীগের গবেষণা প্রতিষ্ঠান সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) ও অ্যাপেলবক্স ফিল্মস-এর যৌথ প্রযোজনায় এটি নির্মাণ করেছেন রেজাউর রহমান খান পিপলু।

বিজ্ঞাপন

সিআরআই জানিয়েছে, শুক্রবার (১৪ আগস্ট) ‘অ্যা ডটারস টেল’ চলচ্চিত্রটি দিনব্যাপী দেখানো হবে ইন্ডিপেন্ডেন্ট (সকাল ১০টা ৫০), এটিএন নিউজ (বেলা ১১টা), চ্যানেল আই (বেলা ১১টা ৩০ মিনিট), একুশে টিভি (বেলা ১২টা), বাংলাদেশ টেলিভিশন (বেলা ৩টা), একাত্তর টিভি (বেলা ৩টা), বিজয় টিভি (বিকাল ৫টা), চ্যানেল টোয়েন্টিফোর (বিকাল ৫টা ৪৫ মিনিট) ও মাছরাঙা’র (সকাল ১১টা ও রাত ১২টা) পর্দায়।

পিপলু খানের পরিচালনায় ‘হাসিনা’ ডকু-ফিকশনের কাহিনী গড়ে উঠেছে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবনের দুঃখ-বিষাদ, ব্যক্তিগত আখ্যান, আর নৈকট্যের গল্পগুলো নিয়ে। যদিও নির্মাতা বলছেন, এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বায়োপিক নয়, বরং এটা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার গল্প এবং তার বোন শেখ রেহানার গল্প।