চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

শীতলক্ষ্যায় লঞ্চডুবি: আরও ৫ জনের লাশ উদ্ধার

মৃতের সংখ্যা বেড়ে ৩৫

Nagod
Bkash July

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে লঞ্চডুবির ঘটনায় এক শিশুসহ আরও পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার ভোর থেকে সকাল পর্যন্ত লাশগুলো উদ্ধার হয়।

Reneta June

এ ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩৫ জনে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সদর উপজেলার কয়লাঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীতে লঞ্চডুবির ঘটনাস্থলে মঙ্গলবার ভোর থেকে নয় বছর বয়সের এক শিশুসহ একে একে পাঁচটি মরদেহ ভেসে উঠে। পরে স্থানীয়রা তিনটি উদ্ধার করলে খবর পেয়ে নারায়ণগঞ্জ নৌ-থানা পুলিশ গিয়ে অপর দুইটি মরদেহ উদ্ধার করে।

নিখোঁজদের স্বজনরা এসে শনাক্ত করলে মরদেহগুলো জেলা প্রশাসনের পক্ষ থেকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। তাদের সবার বাড়ি মুন্সীগঞ্জ জেলায়। এসময় স্বজনদের আহাজারিতে এলাকার পরিবেশ ভারী হয়ে উঠে।

গত রোববার বিকেলে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় লঞ্চ টার্মিনাল থেকে সাবিত আল হাসান নামে লঞ্চটি অর্ধশতাধিক যাত্রী নিয়ে মুন্সীগঞ্জ লঞ্চ টার্মিনালের উদ্দেশ্যে ছেড়ে যায়। সাড়ে ছয়টার দিকে লঞ্চটি সদর উপজেলার কয়লাঘাট এলাকায় গেলে একটি বালুবাহি বাল্কহেডের (কার্গো) ধাক্কায় নদীতে তলিয়ে যায়।

সোমবার লঞ্চটি উদ্ধারসহ রাত পর্যন্ত ঘটনাস্থল থেকে ত্রিশজনের মরদেহ উদ্ধার করা হয়। লঞ্চডুবির ঘটনায় এখনো আরো কয়েকজন নিখোঁজ রয়েছেন বলে স্বজনরা দাবি করছেন।

BSH
Bellow Post-Green View