চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

লোগো বানিয়ে মুশফিকের সঙ্গে ডিনার করবেন পাঁচজন

ক্রিকেট ক্যারিয়ার ১৬ বছরে পদার্পণের দিন মুশফিকুর রহিম নিজের ফেসবুক পেজ থেকে লাইভে এসে ঘোষণা দিলেন ‘MR15’ নামে একটি ফাউন্ডেশন করতে যাচ্ছেন। ভক্তদের জন্য সুখবর হল, ফাউন্ডেশনের জন্য লোগো বানিয়ে পাঠাতে পারবেন মুশফিককে। সেরা পাঁচটি লোগো থেকে চূড়ান্তভাবে বেছে নেয়া হবে একটি।

করোনাকাল কেটে গেলে সেরা পাঁচজনকে নিয়ে একটি পাঁচতারকা হোটেলে ডিনার করবেন বাংলাদেশের সবচেয়ে নির্ভরযোগ্য এ ব্যাটসম্যান। পাশাপাশি বিজয়ীর হাতে তুলে দেবেন নিজের সই করা একটি জার্সি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মুশফিক বলেন, ‘নির্বাচিত লোগো এমআর-১৫ ফাউন্ডেশন ও সোস্যাল মিডিয়ার সকল প্ল্যাটফর্মে ব্যবহার করা হবে। তো আর দেরি না করে দ্রুত লোগা ডিজাইন করে পাঠিয়ে দিন। লোগোর থিম হতে পারে আমার শট, হতে পারে আমার কোনো ছবি, আমার কোনো সেলিব্রেশনের ছবি। আপনারা নিজেরাই সিদ্ধান্ত নিয়ে বানিয়ে আমাকে পাঠাবেন। আমি চাই আমার যারা ভক্ত আছেন, তারাই লোগোটি ডিজাইন করুক।’

বিজ্ঞাপন

২০০৫ সালের ২৬মে মাত্র ১৭ বছর বয়সে লর্ডসে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট অভিষেক হয় মুশফিকের। পরে কঠোর পরিশ্রমের মাধ্যমে নিজেকে নিয়ে গেছেন সেরাদের কাতারে। বাংলাদেশের প্রথম টেস্ট ডাবল সেঞ্চুরিয়ান মুশফিকের ক্যারিয়ার যতই দীর্ঘ হয়েছে ততই মেলে ধরেছেন নিজেকে।