চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

লিভারপুলের জয়ের রাতে লেস্টার সিটি ও আর্সেনালের ড্র

বিজ্ঞাপন

প্রিমিয়ার লিগে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে জয় পেয়েছে লিভারপুল। অন্য ম্যাচে ড্র নিয়ে মাঠ ছেড়েছে আর্সেনাল ও লেস্টার সিটি।

সেলহুরস্ট পার্ক স্টেডিয়ামে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে প্রত্যাশিত জয় পেয়েছে লিভারপুল। শুরু থেকেই ক্রিস্টালদের রক্ষণভাগের পরীক্ষা নিয়েছে ইয়ূর্গেন ক্লপের দল। ম্যাচের ৮ মিনিটেই লিভারপুলকে লিড এনে দেন ভিরগিল ভান ডিজিক। এরপর অ্যালেক্স ওক্সলাডে চামবেপলাইন গোল করলে ২-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় ক্লপের দল।

pap-punno
Bkash May Banner

বিরতি থেকে ফিরে ব্যবধান কমান ক্রিস্টাল প্যালেস তারকা ওডসন এডুয়ার্ড। পরে শেষ সময়ে এসে ব্যবধান ৩-১ করে লিভারপুলকে জয় এনে দেন ফাবিনহো।

আরেক ম্যাচে বার্নলির বিপক্ষে ড্র নিয়ে মাঠ ছেড়েছে আর্সেনাল। প্রথমার্ধে গোল শূন্য গোলে ড্র থাকার পর দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার বাড়ায় দু দলই। তবে কোনো দলই গোল করতে না পারলে ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় আর্সেনালকে।

লিগের আরেক ম্যাচে ব্রাইটন অ্যান্ড হোভ এ্যলবিওনের বিপক্ষে প্রথমার্ধে গোল শূন্য ড্র থাকার পর বিরতি থেকে ফিরেই গোল আদায় করে লেস্টার। ম্যাচের ৪৬ মিনিটে লেস্টারকে গোল এনে দেন প্যাটসন ডাকা। পিছিয়ে পরে আক্রমণে গতি বাড়ায় ব্রাইটন। ম্যাচের ৮২ মিনিটে ড্যানি ওয়েলব্যাকের গোলে ড্র নিয়ে মাঠ ছাড়ে ব্রাইটন।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer