চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

লাইফ সাপোর্টে ফের ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে আজিজুল হাকিম

Nagod
Bkash July

করোনা আক্রান্ত অভিনেতা ও নির্মাতা আজিজুল হাকিমকে ফের ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে। রবিবার দুপুরে শ্যামলীর স্পেশালাইজড হাসপাতালের চিকিৎসকরা তার শারীরিক অবস্থা বিবেচনা করে নতুন করে পর্যবেক্ষণে রাখার সিদ্ধান্ত নেন।

এর আগে বৃহস্পতিবার রাত থেকে ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে ছিলেন আজিজুল হাকিম। এ সময়ের মধ্যে তার শারীরিক অবস্থা স্থিতিশীল থাকায় আরও ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে। রবিবার দুপুরে চিকিৎসকরা আজিজুল হাকিমের পরিবারকে এমন ব্রিফিং দিয়েছেন বলে চ্যানেল আই অনলাইনকে জানিয়েছেন আজিজুল হাকিমের ছোট ভাই সোহেল হাকিম।

তিনি বলেন, ভাই (আজিজুল হাকিম) আগের মতো লাইফ সাপোর্টে আছেন। তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছে। তার ফুসফুসে পানি জমেছিল। সেটা আপাতত সরে গেছে। এছাড়া শারীরিক অবস্থার তেমন উন্নতি হয়নি। সেজন্য আবার ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে রাখা হয়েছে।

সপ্তাহ খানেক আগেই আজিজুল হাকিমের শরীরে করোনা উপসর্গ দেখা দেয়। শুরুতে ডায়েরিয়া থাকলেও পরে জ্বর, মুখের স্বাদ চলে যায়। শুধুতে খুব একটা পাত্তা না দিলেও ধীরে ধীরে অসুস্থতা বাড়তে থাকতে আজিজুল হাকিমের। সঙ্গে তার স্ত্রী জিনাত হাকিম ও পুত্র হৃদও অসুস্থ হয়ে পড়ে। এরপর সপরিবারে করোনা টেস্ট করালে তিনজনের রিপোর্ট পজিটিভ আসে।

আজিজুল হাকিমের অবস্থা গুরুতর হলেও তার স্ত্রী ও সন্তান বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তারা ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। তবে আজিজুল হাকিমের সুস্থতা কামনায় তার পরিবার সবার কাছে দোয়া কামনা করেছেন।

BSH
Bellow Post-Green View
Bkash Cash Back