চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রোডসকে বিদায় বলল বিসিবি

চুক্তিটা তার আগামী বছরের টি-টুয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত ছিল। চলতি বিশ্বমঞ্চে আশানুরূপ ফল না আসায় সে পর্যন্ত টাইগার ক্রিকেটের সঙ্গে থাকা হল না স্টিভ রোডসের। সোমবার বাংলাদেশ দলের কোচের পদে এ ইংলিশম্যানের শেষের ঘোষণা এসেছে বিসিবি থেকে।

বিসিবি যে আর সাকিব-সৌম্যদের কোচ হিসেবে তাকে চাচ্ছে না সেটা ঠারেঠোরে গত কয়েকদিনের আলোচনায় বুঝিয়ে দিয়েছে কয়েকবারই। রোডস নিজেও হয়ত বুঝতে পেরেছেন বাস্তবতাটা। ফল, বিসিবি-রোডস সম্পর্কে ইতি টানার ঘোষণা, সেটা অবশ্য দুপক্ষের সমঝোতার ভিত্তিতেই। রোডসকে ৩ মাসের বেতন দিয়ে পাঠিয়ে দেয়া হচ্ছে ইংল্যান্ডে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী পারস্পরিক সমঝোতার মাধ্যমে রোডসের সঙ্গে বিসিবির বিচ্ছেদের বিষয়টি নিশ্চিত করেছেন গণমাধ্যম।

বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস চ্যানেল আই অনলাইনকে জানিয়েছেন, নতুন কোচ নিয়োগের ব্যাপারে সিদ্ধান্ত হবে বোর্ড সভায়। আগামী ২১ ও ২২ জুলাই বিসিবির কার্যনিবাহী কমিটির সভা আছে। সেখানে সিদ্ধান্ত নেয়া হবে বাংলাদেশ দলের নতুন হেড কোচ নিয়োগের ব্যাপারে।

চলতি জুলাইয়ের শেষ সপ্তাহে তিন ওয়ানডে সিরিজ খেলতে শ্রীলঙ্কায় যাবে বাংলাদেশ দল। সফরে ভারপ্রাপ্ত কোচের উপরই দায়িত্ব দিতে পারে বিসিবি। সবশেষ শ্রীলঙ্কা সফরেও আপদকালীন কোচের অধীনে খেলে এসেছে বাংলাদেশ।

Bellow Post-Green View