চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আইসিইউতে থাকা রোগীদের জন্য নার্সের গান ভাইরাল

কানাডার অটোয়াতে এক হাসপাতালে করা ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। ভিডিওতে দেখা যায়, স্ক্রাব পরিহিত একজন নার্স আইসিইউ ওয়ার্ডের সামনে গিটার বাজাচ্ছেন।

অটোয়া হাসপাতালের টুইটারে শেয়ার হওয়া ওই ভিডিওতে এন্ডোসকপি নার্স অ্যামি-লিন হাউসন রোগীদের জন্য খুব শান্ত স্বরে গান গাইছেন। পুরো ভিডিওটা দেখে চোখের পানি ধরে রাখতে পারছেন না অনেকেই।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ভিডিওটি শেয়ার করে হাসপাতাল ক্যাপশনে লিখেছে, উনি অ্যামি-লিন, অটোয়া হাসপাতালের একজন এন্ডোসকপি নার্স। সম্প্রতি তাকে আইসিউতে দায়িত্ব দেওয়া হয়েছে। সেখানেই তিনি আমাদের রোগীদের জন্য খুব সুন্দর একটি গান ‘আপনারা একা নন’ গেয়েছেন। ধন্যবাদ আমাদের মনোবল চাঙ্গা করার জন্য।

বিজ্ঞাপন

২৪ এপ্রিল প্রকাশ হওয়া ওই ভিডিও এরই মধ্যে দেখা হয়েছে প্রায় লাখের কাছাকাছি। আর পেয়েছে অনেক অনেক প্রতিক্রিয়া। উষ্ণ অঙ্গভঙ্গির জন্য খুবই প্রশংসার বাণী কুড়িয়েছেন ওই নার্স। রোগীদের ভাল উপলব্ধি করানোর জন্য অনেকে তার প্রচেষ্টার প্রশংসা করেছেন। অনেকে হাততালির ইমোজি দিয়ে ওই ভিডিও শেয়ার করেছেন। মানুষের যত্ন নিয়ে স্বাস্থ্যসেবাকর্মীদের কঠোর পরিশ্রমের জন্য কৃতজ্ঞতাও জানিয়েছেন অনেকে।

সমর্থন করার জন্য অ্যামি-লিন নিজেও সবাইকে ধন্যবাদ জানিয়েছেন। বলেছেন, এভাবে আমার সহকর্মী ও নার্সদের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়ে আমি বিনীত।