চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রায়হান রাফীর ‘স্বপ্নবাজি’তে যুক্ত হলেন তানভীর

সিয়াম, মাহিয়া মাহি, পিয়া জান্নাতুল, ঐশীর পর রায়হান রাফী পরিচালিত ‘স্বপ্নবাজি’তে যুক্ত হলেন বিজ্ঞাপন ও টিভি নাটকের পরিচিত মুখ গোলাম কিবরিয়া তানভীর। এটি হতে যাচ্ছে তার প্রথম ছবি, যেটি নির্মিত হতে যাচ্ছে বাংলাদেশের ফ্যাশন ও মডেলিং জগতকে উপজীব্য করে।

পিএইচ এন্টারটেইনমেন্টের ব্যানারে ‘স্বপ্নবাজি’ নির্মিত হচ্ছে। নির্মাতা রাফী বলেন, ছবিটি নায়ক-নায়িকা নির্ভর নয়। অনেকগুলো চরিত্রের মধ্যে তানভীর একটি গুরুত্বপূর্ণ কাজ করতে যাচ্ছেন।

বিজ্ঞাপন

প্রথমবার চলচ্চিত্রে কাজ প্রসঙ্গে তানভীর বলেন, স্বপ্নবাজিতে কাজের জন্য অনেকদিন ধরেই কথা হচ্ছিল। অবশেষে ২৪ আগস্ট চুক্তিবদ্ধ হয়েছি। আমার চরিত্র নিয়ে সাসপেন্স রাখতে চাই। পরিচালক-প্রযোজক আমাকে বিশ্বাস করেছেন। আমার মতো তাদেরও প্রত্যাশাটাও বেশি।

তিনি বলেন, অপেক্ষায় ছিলাম ভালো ও গল্প ও চরিত্র নিয়ে হাজির হবো। ‘স্বপ্নবাজি’র মাধ্যমে সেই ইচ্ছে পূরণ হতে যাচ্ছে। অক্টোবরের শেষের দিকে শুটিং শুরু হবে। শারীরিকভাবে প্রস্তুতি নিচ্ছি। পরিচালক রায়হান রাফীর সঙ্গে চরিত্রটি নিয়ে স্টাডি করছি।

‘স্বপ্নবাজি’ হতে যাচ্ছে তারকাবহুল ছবি। তানভীরের আগেই ছবিতে যুক্ত হয়েছেন সিয়াম, মাহি, পিয়া জান্নাতুল, ঐশী। শাহজাহান সৌরভের চিত্রনাট্যে ‘স্বপ্নবাজি’ ছবিটি ২০২০ সালের ঈদুল ফিতরে মুক্তি দিতে চান প্রযোজক পিয়াল হোসাইন।

Bellow Post-Green View