চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রানু মণ্ডলকে সত্যিই বাড়ি দিয়েছেন সালমান?

কলকাতার স্টেশনে গান গেয়ে ভাইরাল হওয়ার পরে বলিউডে পারি জমিয়েছেন রানু মণ্ডল। কয়েকদিন ধরে শোনা যাচ্ছে সালমান খান রানু মণ্ডলের গান শুনে মুগ্ধ হয়ে ৫৫ লাখ রুপির একটি বাড়ি উপহার দিয়েছেন। এমনকি এটাও শোনা যাচ্ছে যে ‘দাবাং থ্রি’তে রানুকে গান গাওয়ার সুযোগও দিচ্ছেন তিনি। কিন্তু বিষয়টি কি আসলেই সত্যি নাকি গুজব?

টাইমস অব ইন্ডিয়ায় জানানো হয়েছে বিষয়টির সত্যতা নেই, গুজব। সালমান কোনো বাড়ি কিনে দেননি রানু মণ্ডলকে। এমনকি কোনো অর্থ অথবা গানেরও প্রস্তাবও দেননি তাকে।

বিজ্ঞাপন

সালমানের ছবিতে গান গাওয়ার সুযোগ না পেলেও সম্প্রতি বলিউডের সংগীত পরিচালক হিমেশ রেশমিয়ার সঙ্গে ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ ছবির জন্য প্লে-ব্যাক করলেন রানু। এই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয়ও করেছেন হিমেশ রেশমিয়া।

হিন্দি এই ছবির ‘তেরি মেরি, তেরি মেরি কাহানি’ গানেই খোদ সংগীত পরিচালকের সঙ্গে গলা মেলালেন রানু। আর সেই রেকর্ডিং ভিডিওই ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।

‘বার্পেতা টাউন দ্য প্লেস অব পিস’ নামের এক ফেসবুক পেজ একটি ভিডিও শেয়ার করেছিল গত ২৮ জুলাই। ভিডিওটিতে দেখা গেছে রানু মণ্ডল লতা মঙ্গেশকরের গান গাইছেন। মিষ্টি এবং সুরেলা কণ্ঠে গাওয়া সেই গান মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। মুগ্ধ শ্রোতারা রানুর প্রশংসা করে শেয়ার করতে থাকে ভিডিওটি।

Bellow Post-Green View