চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রাজকুমার-জানভির ‘রুহ আফজা’

গত বছর ‘ধড়ক’ ছবিটির মধ্যদিয়ে বলিউডে অভিষেক হয় প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবী ও নির্মাতা বনি কাপুরের মেয়ে জানভি কাপুরের। প্রথম ছবিতে অভিনয় করেই বেশ আলোচিত হন জানভি। আর এবার আসছে তার পরবর্তী ছবি। হরর কমেডি ধরণার তার আসন্ন এই ছবিটির নাম ‘রুহ আফজা’। ছবিটিতে জানভির বিপরীতে অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা রাজকুমার রাওকে।

বিষয়টি আজ (২৯মার্চ) সকালে টুইটারে টুইট করে নিশ্চিত করেন বলিউডের চলচ্চিত্র বিষয়ক বিশ্লেষক তরণ আদর্শ। টুইটে তিনি আরো জানিয়েছেন যে, “হার্দিক মেহতা পরিচালিত এবং দিনেশ ভিজান ও মৃঘদ্বীপ সিং লাম্বা প্রযোজিত ‘রুহ আফজা’ ছবিটির শুটিং শুরু হবে আগামী জুন মাসে। ছবিটি মুক্তি পাবে ২০২০ সালের ২০মার্চ”।

বিজ্ঞাপন

হরর-কমেডি এই ছবিটির গল্প তৈরি হবে এক নবদম্পতিকে ঘিরে। যার শুটিং হবে ভারতের উত্তরপ্রদেশে। সেখানে কমেডির পাশাপাশি থাকবে ভৌতিক চমক। নতুন বিয়ে হওয়ার পর স্ত্রী ঘুমিয়ে পড়লেই সেই ভূতের কাজ শুরু হয়। তাই শহরে কারও বিয়ে হলে প্রতিবেশীরা জড়ো হন সেই স্ত্রীকে জাগিয়ে রাখার কাজে।

এর আগে গত বছর রাজকুমার রাও ও শ্রদ্ধা কাপুর অভিনীত হরর-কমেডি ‘স্ত্রী’ ছবিটি মুক্তি পেয়েছিল।বলিউডের বক্স অফিসে যার আয় ছিল ১৮০ কোটি রুপি।

Bellow Post-Green View