চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রহস্য আর রোমাঞ্চে ভরপুর ‘ইনফিনিটি’

Nagod
Bkash July

রহস্য আর রোমাঞ্চে ভরপুর থাকে সিক্রেট সার্ভিস এজেন্টদের জীবন। কিন্তু নিজের মামার ল্যাবে ঘটে যাওয়া এক বিশেষ কারণ এজেন্ট মুরাদের জীবনকে নিয়ে যায় ভিন্ন এক প্রেক্ষাপটে! কী ঘটেছিলো মামার ল্যাবে? কেনো মুরাদের এতো শত্রু? মুরাদ কি পারবে ইতিহাসের সবচাইতে স্মার্ট শত্রুর মোকাবিলা করতে? পারবে বাংলাদেশকে রক্ষা করতে এক ভয়ংকর শত্রুর হাত থেকে ?

Reneta June

দর্শক এসব প্রশ্নের উত্তর পেয়ে যাবেন আলোচিত প্লাটফর্ম বিনজ্ এর ওয়েব সিরিজ ‘ইনফিনিটি’র প্রথম সিজনে। যা মুক্তি পেতে পাচ্ছে আগামি ১৩ সেপ্টেম্বর।

৭ পর্বের এই অ্যাকশন থ্রিলারে অভিনয় করেছেন সময়ের জনপ্রয় অভিনেতা শরীফুল রাজ ও টয়া। সাথে আরও আছেন মুকিত জাকারিয়া, সুমন আনোয়ার, মাসুম বাশার , আমীরুল ইসলাম ও তানভির সহ অনেকেই!

ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন মেহেদি হাসিব। তিনি জানান, গল্পের প্রয়োজনে ও চিত্রনাট্য বিশ্বাসযোগ্য ভাবে ফুটিয়ে তোলার প্রয়োজনে বানাতে হয়েছিলো ৫ টি ভিন্ন ভিন্ন ব্যতিক্রমধর্মী সেট সেই সাথে একটি বিশাল ক্রোমা সেট! বাজেট ও পারিপার্শ্বিকতার সমন্বয় ঘটাতে, ১৭ টি ভিন্ন ভিন্ন জোনে ৭ পর্বের ইনিফিনিটি ওয়েব সিরিজটির শুটিং শেষ করতে হয়েছিলো মাত্র ৭ দিনেই যার মধ্যে বেশ কয়েকদিন একটানা ২০ থেকে ২২ ঘন্টা শুটিং করতে হয়!

সিরিজে ব্যবহার করা হয়নি কোনও ট্রাইপড, স্থির কোনো শট নেই। পনি আবেদিনের ক্রিয়েটিভ ডিরেকশন ও কস্টিউমে সিরিজটির স্ক্রিপ্ট রেডি করেছেন ম্যাক্স রহমান এবং ক্যামেরায় ছিলেন ডিওপি রাজু রাজ। মিউজিক করেছেন এল এম জি বিটস এর সুভ্র! সেটের দায়িত্বে ছিলেন সুমন!

BSH
Bellow Post-Green View