চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মেসিকে পিএসজিতে আনতে বলছেন নেইমার

লিওনেল মেসি যেতে পারেন এমন তিন সম্ভাব্য ক্লাবের একটি পিএসজি। যেখানে আবার খেলেন মেসির প্রিয় বন্ধু নেইমার। ব্রাজিল তারকা নাকি আর্জেন্টাইন ফরোয়ার্ডকে প্যারিসে আনার জন্য ক্লাবের কাছে অনুরোধ জানিয়েছেন।

গত মঙ্গলবার ব্যুরোফ্যাক্সের মাধ্যমে ক্লাব ছাড়ার ইচ্ছার কথা বার্সেলোনা কর্মকর্তাদের জানিয়েছেন মেসি। এরপর থেকে ৩৩ বছর বয়সী মহাতারকাকে পেতে উঠেপড়ে লেগেছে ইন্টার মিলান ও ম্যানচেস্টার সিটি, দৌড়ে নাম আসছে পিএসজিরও।

বিজ্ঞাপন

মেসি কোথায় যাবেন এমন প্রশ্নের উত্তরে জুয়াড়িদের প্রথম পছন্দ ম্যানসিটি। কারণ সেখানে তার সাবেক গুরু পেপ গার্দিওলা আছেন। বর্তমানে মেসিকে দলে টানার মতো আর্থিক সঙ্গতি ও পরিশোধ করার সামর্থ্য কেবল সিটিজেনদেরই আছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সামর্থ্য আছে পিএসজিরও। সমস্যা হচ্ছে নেইমার ও কাইলিয়ান এমবাপের পেছনে প্রচুর অর্থ ঢালা ক্লাবটি এসময় মেসিকে এনে নতুন করে খরচের চাপ নিতে পারবে কিনা। যদি বিনা ট্রান্সফার ফিতেও আসেন ছয়বারের ব্যালন ডি’অর জয়ী তারকা, তারপরও তার যা বেতন, এমুহূর্তে সেই খরচে যেতে হিমশিম খাবে প্যারিস জায়ান্টরা।

তারপরও মেসিকে দলে চাইছেন ২০১৭ সালে বার্সা থেকে ২২২ মিলিয়ন ইউরোতে পিএসজিতে আসা নেইমার। এরইমধ্যে নাকি ব্রাজিলিয়ানের সঙ্গে আর্জেন্টাইন মহাতারকার কথাও হয়েছে। ২০১৩ থেকে ’১৭ সাল পর্যন্ত মেসির সঙ্গে তার যে বন্ধন গড়ে উঠেছে, সেটা পিএসজিতে আরও দৃঢ় করতে চাইছেন নেইমার।

স্কাই স্পোর্টস যদিও বলছে, মেসিকে এখনো আনুষ্ঠানিক প্রস্তাব জানায়নি পিএসজি। ক্লাবের স্পোর্টস ডিরেক্টর লিওনার্দো ন্যু ক্যাম্প ছাড়তে চাওয়া মেসি ও বার্সেলোনার বর্তমান পরিস্থিতিতে সতর্ক দৃষ্টি রাখছেন।