চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মেকআপ করে সামাজিক মাধ্যমে হাসির পাত্র রানু মন্ডল

রানু মন্ডল নামটি এতদিনে কারো অচেনা থাকার কথা না। লতা মঙ্গেশকরের ‘প্যায়ার কা নাগমা’ গানটি গেয়ে রাতারাতি জনপ্রিয়তা পেয়েছিলেন রানু মন্ডল। যেই সামাজিক মাধ্যমের কারণে রানু মন্ডল জনপ্রিয় হয়েছিলেন, সেখানেই তিনি এখন ট্রল এবং সমালোচনার শিকার।

শনিবার এক ফেসবুক পেজ থেকে রানু মন্ডলের কিছু মেকআপ করা ছবি প্রকাশ পায়। ছবিগুলো কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায় এবং ট্রল তৈরি করা শুরু হয় সেগুলো নিয়ে। আর তার কারণ, অতিরিক্ত মেকআপ। গায়ের রঙ, চেহারা সব কিছুই বদলে ফেলা হয়েছে মেকআপ করে। র‍্যাম্প এর জন্য তার এই নতুন রূপ।

বিজ্ঞাপন

সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়ানো একটি ভিডিওতে দেখা যায় মেকআপ আর্টিস্টের হাত ধরে র‍্যাম্পে হাঁটছেন রানু মন্ডল। পরনে হালকা গোলাপি রঙ এর লেহেঙ্গা। খোঁপায় গোলাপ। পেশাদার মডেলদের মতই সামনে বসে থাকা দর্শকদের হাত নাড়েন তিনি।

কিছুদিন ধরেই রানু মন্ডলকে নিয়ে সমালোচনা শুরু হয়। ভক্তদের তুচ্ছতাচ্ছিল্য করা, নিজের অতীত ভুলে গিয়ে মিথ্যাচার এর অভিযোগ উঠে তার নামে। জনপ্রিয়তা হারাতে শুরু করেন তিনি। কিছুদিন আগেও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে এক ভক্তের সঙ্গে তাকে বাজে ব্যবহার করতে দেখা যায়।

হিমেশ রেশমিয়ার ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ সিনেমার ‘তেরি মেরি কাহানি’ গানে কণ্ঠ দিয়েছেন রানু মন্ডল। এই গানের টিজারটি ব্যপক জনপ্রিয়তা পায়। ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হির’ ছবিটি মুক্তি পাবে ৩ জানুয়ারি। মিড ডে

Bellow Post-Green View