চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মৃত উদ্ধার বায়ার্ন তারকার সাবেক প্রেমিকা

বিচ্ছেদের মাত্র এক সপ্তাহের মাথায় নিজ অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার করা হয়েছে বায়ার্ন মিউনিখ ডিফেন্ডার জেরোমে বোয়াটেংয়ের সাবেক প্রেমিকা ও পোলিশ মডেল কাসিয়া লেনহার্ডকে। মৃত্যুর কারণ তদন্ত করছে বার্লিন পুলিশ।

১৫ মাস প্রেমের পর এক সপ্তাহ আগে ব্যক্তিগত কারণে লেনহার্ডের সঙ্গে সম্পর্কের ইতি টানেন জার্মান ডিফেন্ডার বোয়াটেং। কিছুদিন আগে মাতাল অবস্থায় দুর্ঘটনায় তাকে আটক করেছিল পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মঙ্গলবার বার্লিনের নিজ অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার করা হয় ২৫ বছর বয়সী লেনহার্ডকে। পুলিশ এরইমধ্যে ঘোষণা দিয়েছে, বিষয়টিকে তারা হত্যা মামলা হিসেবে দেখছে না।

বিজ্ঞাপন

শেষ কয়েকমাস ধরে বোয়াটেংয়ের সঙ্গে সম্পর্কের অবনতি ঘটে লেনহার্ডের। সাবেক প্রেমিকের বিরুদ্ধে বিশ্বাসভঙ্গ ও প্রতারণার অভিযোগ এনেছিলেন এ মডেল।

উল্টো দিকে বায়ার্ন তারকার অভিযোগ ছিল সাবেক স্ত্রীর সঙ্গে সম্পর্কের অবনতি ঘটানোর চেষ্টা করছিলেন লেনহার্ড। তার ক্যারিয়ার ধ্বংসের হুমকিও দিয়েছিলেন।

অবশ্য সাবেক প্রেমিকার মৃত্যুর সংবাদ শুনে মিউনিখে উড়াল দিয়েছেন বোয়াটেং, ক্লাব বিশ্বকাপ খেলতে কাতারে দলের সঙ্গে ছিলেন তিনি। মিউনিখে আসার আগে লিখেছেন, ‘আমাকে দায়িত্বশীল আচরণ করতে হবে, সবার স্বার্থে নিজের পরিবারের যত্নও নিতে হবে।’