চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘মায়াবতী’ দেখতে গিয়ে ‘সাপলুডু’র প্রচারণা

১৩ সেপ্টেম্বর থেকে দেশব্যাপী চলছে অরুণ চৌধুরী পরিচালিত তিশা-রোহান অভিনীত ছবি ‘মায়াবতী’। দ্বিতীয় সপ্তাহেও ছবিটি রাজধানীর বেশকিছু প্রেক্ষাগৃহে চলছে। ছবিটি দেখতে সাধারণ দর্শকের পাশাপাশি বিভিন্ন সময়ে প্রেক্ষাগৃহে ভিড় করেছেন ছোট ও বড় পর্দার তারকারা। এবার ‘মায়াবতী’ দেখতে প্রেক্ষাগৃহে হাজির মুক্তি প্রতীক্ষিত ছবি ‘সাপলুডু’র পুরো টিম!

আসছে শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দেশব্যাপী মুক্তি পেতে যাচ্ছে আরিফিন শুভ অভিনীত বহুল প্রতীক্ষিত ছবি ‘সাপলুডু’! অথচ তার আগে রাজধানীর স্টার সিনেপ্লেক্সে দলে-বলে ‘মায়াবতী’ দেখতে হানা দিলেন আরিফিন শুভ, বিদ্যা সিনহা মিমসহ সাপলুডু’র পরিচালক গোলাম সোহরাব দোদুল।

বিজ্ঞাপন

শুক্রবার রাত সাড়ে আটটার শোতে ‘মায়াবতী’ দেখতে এদিন সন্ধ্যা থেকেই স্টার সিনেপ্লেক্সে উপস্থিত হয় সাপলুডু টিম। এসময় সেখানে উপস্থিত ছিলেন ‘মায়াবতী’র নির্মাতা অরুণ চৌধুরী ও নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরী।

এসময় পুরো স্টার সিনেপ্লেক্সে শোডাউন করেন আরিফিন শুভ। কথা বলেন দর্শকের সঙ্গেও। ‘মায়াবতী’সহ অন্যান্য ছবি দেখতে আসা দর্শকদের কাছে মুক্তি প্রতীক্ষিত ‘সাপলুডু’ নিয়ে প্রত্যাশার কথাও জানতে চান। শুধু তাই নয়, ২৭ তারিখ থেকে ছবিটি দেখারও আমন্ত্রণ জানান ঢাকাই ছবির এই নায়ক।

নির্মাতা বলেন, আমরা বাংলা ছবির সাথে আছি, আজকে মায়াবতী দেখছি। ২৭ তারিখ থেকে ‘সাপলুডু’ দেখবো।

চলতি বছরের শুরুর দিকে ইউটিউবে মুক্তি পেয়েছিলো ‘সাপলুডু’র টিজার। টানটান উত্তেজনায় ঠাসা চলচ্চিত্রটির টিজার প্রকাশের পর পরই সোশাল মিডিয়ায় রীতিমত হইচই পড়ে যায়। প্রশংসা কুড়িয়ে নেয় সর্ব সাধারণের। বৃহস্পতিবার রাতে ইউটিউবে মুক্তি পেল ছবির ট্রেলার।

টিজারের মতোই সাড়া ফেলেছে সাপলুডু’র ট্রেলার। বিশেষ করে প্রশংসিত হচ্ছে ছবিতে তারিক আনাম খান, জাহিদ হাসান, সালাহউদ্দিন লাভলু, শতাব্দী ওয়াদুদ ও রুনা খানদের উপস্থিতি। ট্রেলারে একটু ঝলক দেখেই চরিত্রাভিনেতাদের লুক, সংলাপ ও অভিনয়ের প্রশংসা করছেন দর্শক। আলাদাভাবে প্রশংসা পাচ্ছেন আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম।

Bellow Post-Green View