চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মাস্ক পরতে বলায় পৌরকর্মীকে পেটালেন এক নারী

ভারতের মুম্বাইয়ে মাস্ক পরতে বলায় রাস্তায় এক পৌরকর্মীকে মারধর শুরু করে এক নারী। কোন ধরণের স্বাস্থ্য বিধির তোয়াক্কা না করেই রাস্তায় বের হয়েছিল ওই নারী। 

এনডিটিভির তথ্য মতে, হঠাৎ করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় ভারতে  মাস্ক পরতে বাধ্য করা হচ্ছে অনেক জায়গায়। তাই কোভিডের ডিউটি পালন করতে গিয়ে অশ্বিনি চবন নামের একজন নারী মার্শাল ওই নারীকে মাস্ক পরতে বলেন। মাস্ক ছাড়া রাস্তায় বের হলে ২০০ রুপি জরিমানাও দিতে হবে। এমন কথা বলার সঙ্গে সঙ্গে অশ্বিনির ওপর ঝাপিয়ে পড়েন ওই নারী। রাস্তার মাঝেই অশ্বিনিকে মারধর শুরু করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ঘটনাস্থলে থাকা ভিডিও ফুটেজে দেখা যায়, ওই নারী মাস্ক ছাড়া অটোরিকশায় উঠে বসলে পৌরকর্মী অশ্বিনি চবন তাকে মাস্ক পরতে বলেন। এ কথা বলায় রিকশা থেকে নেমে মার শুরু করেন ওই নারী। থাপ্পড়ের সাথে সাথে ওই পৌরকর্মীকে পা দিয়েও লাথি মারেন ওই নারী।

যদিও বিশ্বজুড়ে করোনা ভ্যাকসিন কর্মসূচি চলছে। তবে ভ্যাকসিনের কর্মসূচি চলমান থাকলে মাস্ক পরা, হাত ধোয়াসহ সামাজিক দূরত্ব মেনে চলার মতো বিভিন্ন বিধিনিষেধ মেনে চলতে বলছেন বিজ্ঞানীরা।

কিন্তু তারপরও অনেকেই এসব স্বাস্থ্য বিধি মানতে চাইছে না। অনেকেই মাস্ক ছাড়া ঘুরে বেড়াচ্ছে। নেই হাত ধোয়ার বালাইও। এসব স্বাস্থ্য বিধির তোয়াক্কা না করেই অনেকেই সব স্বাভাবিক কাজকর্ম করছে।