চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মাসব্যাপী রুহ্ আফজা কল্যাণময় রামাযান

রমজানের প্রতিদিন বিকাল সাড়ে তিনটা ও সাড়ে পাঁচটায় অনুষ্ঠানটি দেখা যাবে যথাক্রমে চ্যানেল আই অনলাইন ও এর ফেসবুক পাতায়

শুরু হচ্ছে পবিত্র মাহে রমজান। শুরুর দিন থেকেই বিভিন্ন টেলিভিশনে রমজান মাসকে ঘিরে শুরু হবে নানা ধরনের অনুষ্ঠান। কিন্তু প্রথমবারের মতো এবার অনলাইন পোর্টালেও দেখা যাবে রমজান উপলক্ষ্যে ভিজ্যুয়াল অনুষ্ঠান। টেলিভিশন প্রোডাকশন মানের এমন অনুষ্ঠানের উদ্যোগ নিয়েছে চ্যানেল আই অনলাইন।

মুসলিম উম্মাহ’র কাছে অত্যন্ত তাৎপর্যপূর্ণ মাস রমজান। সারা বছরের মধ্যে এই মাসটি সবার কাছে খুব গুরুত্বপূর্ণ। এ মাসে পবিত্র কোরান নাযিল হয়েছিলো। সংযমের এই মাসটি মুসলমানদের জন্য অত্যন্ত নেয়ামতের। ধর্মপ্রাণ মুসলমানদের কথা বিবেচনা করেই চ্যানেল আই অনলাইন প্রথমবারের মতো পবিত্র রমজান মাস উপলক্ষ্যে শুরু করেছে ‘রুহ্ আফজা কল্যাণময় রামাযান’ নামের একটি অনুষ্ঠান।

Advertisement

রোজার ফজিলত, সংযমী মানুষের প্রাপ্তি এবং রমজানে কী করণীয় আর কী এড়িয়ে চলা প্রয়োজন ধর্মীয় আলোকে তা দর্শকদের কাছে তুলে ধরবেন মুফাসসির মাওলানা ফয়জুল্লাহ ক্বাসেমী মুহাদ্দিস, জামিয়া শারইয়্যাহ্, মালিবাগ, খতীব খিলগাঁও শাহী জামে মসজিদ। ‘রুহ্ আফজা কল্যাণময় রামাযান’ অনুষ্ঠানটি পরিচালনা করেছেন তৌফিক আহমেদ।

অনুষ্ঠানটি রমজান মাসের প্রতিদিন চ্যানেল আই অনলাইনের নিউজ পোর্টালে (www.channelionline.com) বিকাল সাড়ে তিনটায় এবং চ্যানেল আই অনলাইনের ভেরিফায়েড ফেসবুকে দেখা যাবে বিকাল সাড়ে পাঁচটায়। থাকছে অনুষ্ঠানটি নিয়ে চ্যানেল আই অনলাইনের পাঠকদের মতামত জানানোরও সুযোগ।