চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মার্চে মুক্তি পাচ্ছে প্রভাস-পূজার ‘রাধে শ্যাম’

চলতি বছরের ১৪ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল দক্ষিণ ভারতীয় সুপারস্টার প্রভাসের নতুন সিনেমা ‘রাধে শ্যাম’। তবে করোনার তৃতীয় ঢেউয়ে বেশ কয়েকবার স্থগিত হয়ে যায় ছবিটির মুক্তি। অবশেষে বুধবার (২ ফেব্রুয়ারি) মুক্তি নতুন তারিখ ঘোষণা করা হলো।

বুধবার সিনেমাটির একটি নতুন পোস্টার প্রকাশ করে আগামী ১১ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তির ঘোষণা আসছে ‘রাধে শ্যাম’ ছবিটির। নতুন এই পোস্টারে দেখা যাচ্ছে সমুদ্রের মাঝখানে ভয়ানক আবহাওয়ায় আটকে রয়েছে একটি নৌকা। বৃষ্টির মধ্যে সেই নৌকার উপর এক ব্যক্তিকে নাচতে দেখা যাচ্ছে।

Reneta June

কৃষ্ণ কুমার পরিচালিত সিনেমাটির ট্রেলার এর আগে বেশ সাড়া ফেলেছিল। এতে প্রথমবারের মতো প্রভাসের সঙ্গে জুটি বেঁধেছেন পূজা হেগড়ে।

বিজ্ঞাপন

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মুরলী শর্মা, কুণাল রায় কাপুরসহ অনেকে। এটি হিন্দি ছাড়াও তামিল, তেলুগু, কন্নড় এবং মালায়লাম ভাষাতেও মুক্তি পাবে ছবিটি।

‘বাহুবলী’খ্যাত সুপারস্টার প্রভাস ‘সাহো’ মুক্তির তিন বছর পর ‘রাধে শ্যাম’ নিয়ে প্রেক্ষাগৃহ মাতাতে আসছেন। জানা গেছে, এই সিনেমা নির্মাণে ব্যয় হয়েছে প্রায় ২০০ কোটি রুপি! ফলে প্রেক্ষাগৃহে প্রভাস-পূজার রোমান্টিক ঘরানার এই ছবিটি দেখতে অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন তাদের ভক্তরা।