চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মানুষ পোড়ানো রাজনীতিকদের শুভবুদ্ধির আশায় প্রধানমন্ত্রী

দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সুখী, সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয় জানিয়ে তিনি আশা করেছেন, নতুন বছরে আর কাউকে যেনো আগুনে পুড়তে না হয়।

বাংলা নববর্ষের প্রথম সকালটিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছিলেন দলের নেতাকর্মীদের সঙ্গে। প্রধানমন্ত্রীর সরকারী বাসভবন গণভবনে প্রথমে মন্ত্রী, এমপিসহ আওয়ামী লীগ নেতারা প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান। পরে কেন্দ্রীয় নেতাদের পাশে নিয়ে প্রধানমন্ত্রী আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

দেশবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী। তিনি বলেন, শুভ নববর্ষ। আমি আশা করি এই নতুন বছর বাংলাদেশের মানুষের জীবনে শান্তি বয়ে নিয়ে আসবে।

Advertisement

মানুষের কল্যাণে সরকারের করা কাজের কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, আর যেন বাংলাদেশের মানুষকে জ্বলে-পুড়ে মরতে না হয়। মানুষ যেন স্বস্তিতে থাকতে পারে, শান্তিতে থাকতে পারে, নিরাপদে চলতে পারে আমাদের সরকার সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছে। বাংলাদেশে সহিংস ঘটনার পুনরাবৃত্তি আর ঘটবে না বলেও আশা করেন তিনি।

সকল প্রতিবন্ধকতাকে পেছনে ফেলে সমৃদ্ধ বাংলাদেশের প্রত্যাশা প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তিনি বলেন, বাংলাদেশ একটি উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। বাংলাদেশ আর্থ-সামাজিকভাবে এগিয়ে যাচ্ছে।এই যাত্রা শুভ হোক এবং নতুন বছর বাংলাদেশের মানুষের জন্য সুখ-শান্তি নিয়ে আসুক, মানুষের জীবন আরো আরো উন্নত করুক আমি সেই কামনা করি।

ধর্ম, বর্ণ নির্বিশেষে বাঙ্গালীর বর্ষবরণ যে আজ কোটি বাঙ্গালীর সার্বজনীন উৎসব হয়ে উঠেছে, এ জন্যও দেশবাসীকে ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।