চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মাদকের টাকার জন্য স্ত্রীকে কুপিয়ে হত্যা

কুষ্টিয়া সদর উপজেলার হরিনারায়ণপুরে মাদককের টাকার জন্য স্ত্রীকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছেন স্বামী মো.আওয়াল। এ সময় বাধা দিতে গেলে তার ধারালো অস্ত্রের আঘাতে আহত হয় ওই যুবকের মা-বাবা।

বুধবার সকাল আটটার দিকে হরিনারায়ণপুর গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনের একটি বাড়িতে এ ঘটনা ঘটে। পুলিশ স্বামী আওয়ালকে আটক করেছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, হরিনারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকার মহাদেবপুরের বাসিন্দা করিম বিশ্বাসের ছেলে আওয়াল মাদকের টাকার জন্য বিশৃঙ্খল আচরণ করছিল। বুধবার ভোর ৫টার দিকে মাদকের টাকার জন্য বাবা মা ও স্ত্রীর সাথে অসদাচরণ শুরু করে।

এক পর্যায়ে আওয়াল ঘর থেকে ধারালো অস্ত্র নিয়ে স্ত্রী ও মাকে এলোপাতাড়ি আঘাত করে রক্তাক্ত করে। এতে স্ত্রী জাহানারা ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত মা-বাবাকে নেওয়া হয় কুষ্টিয়া সদর হাসপাতালে।

কুষ্টিয়ার ইবি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আরিফ জানান, ধারণা করা হচ্ছে মাদকের টাকার জন্যই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে। এই ঘটনায় অভিযুক্ত আওয়ালকে আটক করা হয়েছে।