চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মক্কায় চকরিয়া প্রবাসী সৌদিআরব শাখার সম্মেলন অনুষ্ঠিত

সৌদি আরবে কর্মরত কক্সবাজার চকরিয়া ইউনিয়ন প্রবাসীদের আত্মকর্মসংস্থান এবং স্বাবলম্বী করে গড়ে তোলার লক্ষ্যে গঠন করা হয় সৌদি আরব চকরিয়া ইউনিয়ন প্রবাসী সংগঠন। গতকাল মক্কার স্থানীয় একটি হোটেলে সংগঠনটির সম্মেলন উপলক্ষে এক আলোচনা সভা আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

সংগঠনের প্রধান উপদেষ্টা নাসির আহমেদ মুন্সির সভাপতিত্বে ও এস এম আবদুল হাকিম সুমনের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন মক্কার বিশিষ্ট ব্যবসায়ী কমিউনিটি নেতা নুরুল ইসলাম কুতুবী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী এবং মক্কা আওয়ামী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক রাশেদুর রহমান, চকরিয়া প্রবাসী ইউনিয় সৌদিআরব শাখা প্রধান উপদেষ্টা নাছির আহম্মদ মুন্সী।
এছাড়া অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন রিদুয়ানুল করিম, জাফর আলম, বজল কাদের, শাহাব উদ্দিন,আনোয়ারুল হক, আবুল কাসেম, আবদুল হাকিম সুমন, শমশের আলম, নাছির উদ্দিন, বজল কাদের, জাফর আলম, রিদুয়ানুল করিম, মহিন উদ্দিনসহ আরও অনেকে।
সম্মেলনে সর্ব সম্মতিক্রমে মিজানুর রহমান বাঙালিকে সভাপতি ও মোহাম্মদ ওসমানকে সাধারণ সম্পাদক করে আগামী ১ বছেরর জন্য ৩৬ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেন কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠা সভাপতি ও সাধারণ সম্পাদক।
এসময় মক্কায় বসবাসরত চকরিয়া উপজেলার প্রবাসীরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন