চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এতটা ভালোবাসি!

খুব ভালো লাগে যাকে, তাকে কি মুখ ফুটে বলা হয়েছে ‘ভালোবাসি’ কথাটি? হয়তো লজ্জায় এড়িয়ে গেছেন, অথবা ভয়ে। আবার এমনও হতে পারে দুজনেই দুজনকে ভালোবাসেন, আনুষ্ঠানিকভাবে প্রেমের প্রস্তাব দেয়া হয়নি কখনো। দেরি না করে আজই ভালোবাসার মানুষটিকে জানিয়ে দিন কতটা ভালোবাসেন তাকে। কারণ ভ্যালেন্টাইন উইকের আজ দ্বিতীয় দিন আজ। অর্থাৎ, প্রপোজ ডে। প্রেমের কথাগুলো মনের ভেতর লুকিয়ে না রেখে জানিয়ে দেয়ার দিন আজ।

বিজ্ঞাপন

পুরো বিশ্ব জুড়েই প্রেমিক-প্রেমিকারা এই দিনে ভালোবাসার মানুষটিকে জানান অনুভূতির কথা। আগেই প্রস্তাব দিয়ে ফেললেও, আবারও ‘ভালোবাসি’ বলতে তো সমস্যা নেই। তাই প্রিয় মানুষটিকে কেন ভালোবাসেন, কতটা ভালোবাসেন সেই সব কথাগুলো জানিয়ে দিন আজকের দিনটাতে।

মুহূর্তটাকে স্মরণীয় করে রাখতে পারেন একটু ভিন্ন ভাবে প্রেমের প্রস্তাব দিয়ে। কোনো রেস্টুরেন্টের ছাঁদে মোমের আলোতে হাত ধরে জানিয়ে দিতে পারেন ভালোবাসার কথা। সরাসরি বিয়ের প্রস্তাব দিতে চাইলে হাতে পরিয়ে দিতে পারেন আংটি। অথবা ভালোবাসার মানুষটির বাড়ির সামনে গোলাপের পাপড়ি দিয়ে লিখে দিতে পারেন ‘ভালোবাসি’ শব্দটি। প্রথম যেখানে দুজনে দেখা হয়েছিল সেখানেও চলে যেতে পারেন। প্রিয় মানুষটির হাত শক্ত করে জানিয়ে দিন কতটা ভালোবাসেন তাকে। যদি সামনা-সামনি প্রেমের প্রস্তাব দিতে সংকোচ হয় তাহলে উপহার পাঠাতে পারেন যেখানে ছোট্ট চিরকুটে লিখে দিতে পারেন ভালোবাসার কিছু কথা।

বিজ্ঞাপন