চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

ভোটকেন্দ্রের বাইরে অস্ত্রধারীদের ছবি তোলার সময় রামদা’র কোপে সাংবাদিক আহত

বিজ্ঞাপন

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৪ নম্বর ওয়ার্ড এলাকার সাদেক খান রোডে নির্বাচনের দায়িত্ব পালনকালে মোস্তাফিজুর রহমান সুমন নামে এক সাংবাদিককে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।

শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে এ হামলার ঘটনা ঘটে। আহত সাংবাদিক মোস্তাফিজুর রহমান একটি অনলাইন নিউজ পোর্টালের অপরাধ বিষয়ক প্রতিবেদক।

pap-punno

ঘটনার প্রত্যক্ষ্যদর্শী জিটিভির সাংবাদিক জামশেদ নাজিম জানান, আমরা অনেক সাংবাদিক নির্বাচনের দায়িত্বপালনকালে এক জায়গায় দাঁড়িয়ে ছিলাম। সুমন খানিকটা দুরে মোবাইলে কথা বলছিলেন। এমন সময় বেশ কয়েকজন অস্ত্রধারী দুর্বৃত্ত পাশ দিয়ে যাচ্ছিলেন। তারা সন্দেহ করেন সাংবাদিক সুমন তাদের ভিডিও করেছে। এ ভেবে সুমনকে প্রথমে মারধর এবং পরে তার মাথায় রামদা দিয়ে কোপ দেয় দুর্বৃত্তরা।

আহত সাংবাদিক সুমনকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়েছে।

Bkash May Banner

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ বলেন: বিষয়টি আমরা এখনো জানি না। খোঁজখবর নেওয়া হচ্ছে।

প্রতক্ষ্যদর্শী ও ওই কেন্দ্রের আশপাশে থাকা সাংবাদিকদের তথ্যমতে, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (৩৪ নং ওয়ার্ড) মোহাম্মদপুরের জাফরাবাদে আওয়ামী লীগ সমর্থীত কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ হোসেন খোকনের লোকজন সাংবাদিক সুমনের ওপর বেপরোয়াভাবে হামলা চালায়। কেন্দ্রের বাইরে অস্ত্রের শোডাউন দিচ্ছিলো এই কাউন্সিল প্রার্থী খোকনের লোকজন। এমন ছবি তুলতে গেলে দল বেধে হামলা করা হয় সুমনের ওপর।

প্রথমে তার মাথায় দেশিয় ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়, পরে আবার স্ট্যাম্প দিয়ে ক্রমাগত আঘাত করা হয়। ঢাকা মেডিক্যালে তার সিটিস্ক্যান করা হয়েছে।

জানা গেছে, নির্বাচনী সহিংসতায় আহত হওয়ায় তাকে ভর্তি রাখতে অনিহা দেখাচ্ছে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ।

এ ঘটনায় দ্রুত ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন পুলিশ মহাপরিদর্শক ড. জাবেদ পাটোয়ারী। দুপুরে বনানী বিদ্যাকেতন স্কুল এন্ড কলেজ কেন্দ্র পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন। তিনি বলেন: এ ঘটনায় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দেয়া হয়েছে।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer