চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভালোবাসা দিবসে রাফীর ৬ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র

কোমল পানীয় প্রাণ ফ্রুটোর নিবেদনে প্রতিবছর ভালোবাসা দিবসে ব্যতিক্রমী কিছু কাজ দেখা যায়। এবার ভালোবাসা দিবসে উপলক্ষে ৬ টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র আনছে পণ্যটি। দর্শকদের পাঠানো গল্প থেকে ব্যতিক্রমী গল্পগুলো বাছাই করে এগুলো নির্মাণ করেছেন রায়হান রাফী। যিনি গত বছর ‘পোড়ামন ২’ ও ‘দহন’ দুই ছবি নির্মাণ করে ব্যাপকভাবে আলোচিত হয়েছেন।

চ্যানেল আই অনলাইনকে নির্মাতা রায়হান রাফী বলেন, স্বল্পদৈর্ঘ্যগুলোতে চারটি অধ্যায় তুলে ধরা হয়েছে। তিনি বলেন, চিঠির যুগের ভালোবাসা, ল্যান্ডফোনের ভালোবাসা, মোবাইলে আসার পর ভালোবাসা, ডিজিটাল যুগে ভালোবাসার গল্প; এই চারটি অধ্যায় উঠে এসেছে।

বিজ্ঞাপন

রাফী বলেন, দর্শকদের কাছ থেকে হাজারের বেশি গল্প এসেছে। তার মধ্যে বেছে বেছে কয়েকটি গল্প নির্বাচন করেছি। সেখানে থেকে কিছুটা ঘষে-মেজে সাজিয়েছি চার অধ্যায়ে ছয়টি গল্প। কাজগুলো থেকে দর্শক ভিন্ন ভিন্ন টেস্ট পাবেন।

৬ টি স্বল্পদৈর্ঘ্যে অভিনয় করেছেন ছোটপর্দার এ সময়ের পরিচিত কয়েকজন তারকা। ছিলেন এফএস নাঈম, আজমেরি আশা, তৌসিফ, রিয়া, শামীম হাসান সরকার, এলভিন, তামিম মৃধা, তানিয়া বৃষ্টি, শ্যামল মওলা, সেতু, মিশু সাব্বির, সারিকা সাবা।

প্রাণ ফ্রুটোর ব্র্যান্ড ম্যানেজার আশফাকুর রহমান রবিন বলেন, চতুর্থবারের মতো প্রাণ ফ্রুটো লাভ এক্সপ্রেসে সিরিজে কাজ হতে যাচ্ছে। প্রতিবার ভালোবাসা দিবসের কাজগুলো থেকে ব্যাপক সাড়া পাওয়া গেছে। এবারের কাজগুলো আরো ভালো হবে বলে এটাই প্রত্যাশা।

সবগুলো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের শুটিং হয়েছে। ১৩ এবং ১৫ ফেব্রুয়ারি রাত ১০ টা ১৫ মিনিটে এগুলো একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে। পাশাপাশি দর্শক চাইলে এগুলো ইউটিউব থেকে দেখতে পাবেন বলে জানান নির্মাতা রাফী।