চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভার্সেটাইল অভিনেত্রী হওয়ার চেষ্টা করছেন ঐশী

নতুন নতুন ছবিতে চুক্তিবদ্ধ হচ্ছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খ্যাত জান্নাতুল ফেরদৌস ঐশী। তার প্রথম ছবি ‘মিশন এক্সট্রিম’ এখনও মুক্তি পায়নি, তার আগেই ‘আদম’ এবং ‘স্বপ্নবাজি’ নামে আরও দুটি ছবি হাতে নিয়েছেন নবীন এই তারকা। 

বর্তমানে ঐশীর হাতে তিন সিনেমা! তিনি মনে করেন, সবগুলোই ভালো মানের সিনেমা। মানুষ যেসব ছবি দেখতে হলমুখী হয়, তার হাতে নেয়া প্রতিটি ছবিই তেমন। এসব ছবিতে বৈচিত্র্যময় সব চরিত্রে কাজ করার সুযোগ থাকছে ঐশীর।

বিজ্ঞাপন

চ্যানেল আই অনলাইনকে ঐশী বলেন, ক্যারিয়ারের শুরু থেকেই ভার্সেটাইল অভিনেত্রী হওয়ার চেষ্টা করছি। তিনি বলেন, ‘মিশন এক্সট্রিম’-এ যে চরিত্রে কাজ করেছি, আদম কিংবা স্বপ্নবাজিতে দুটি চরিত্র পুরোপুরি আলাদা।

জানালেন, গল্প, চরিত্র এবং পরিচালক দেখে ছবি হাতে নিচ্ছেন। ‘ঢাকা অ্যাটাক’-এর রেকর্ড দেখে ছবিতে কাজ করছি। পুরো টিমটাই ভালো।

ঐশী বলেন, আদমে গল্প এবং চরিত্র টেনেছে। গ্রাম বাংলার গল্প বেশি আকর্ষণ করেছে। পরিচালক হিরণ ভাই পাঁচটা বছর এই ছবির পিছনে সময় দিয়েছেন। একটি সিনেমার পিছনে একজন নির্মাতার এমন শ্রম খুব কমা দেখা যায়। আর স্বপ্নবাজিতে আমার চরিত্র অনেক ক্ষেত্রে আলাদা। আমি অনেক কিছু শিখতে পারব। রাফী ভাইয়ের মতো মেধাবী পরিচালককে পাচ্ছি।

তিন ছবি ছাড়াও ঐশীর কাছে একাধিক সিনেমার কাজের ডাক যাচ্ছে। তবে কোনোকিছুই এখনও ঠিক হয়নি।

বলছেন, একটু বেশি ভয় পাচ্ছি। আমার কোনো ছবি মুক্তির আগেই সবাই আমাকে কাজের সুযোগ দিতে চাচ্ছেন। কৃতজ্ঞতাবোধ কাজ করছে নিজের মধ্যে। এত বড় বড় ভালো প্রজেক্টে আমি কাজের সুযোগ পাচ্ছি। আমার উপর যারা বিশ্বাস রাখছেন আমি চেষ্টা করবো সেই বিশ্বাস ধরে রাখতে। সবাই আমাকে যেভাবে সাপোর্ট করছেন, ভালো কাজের মাধ্যমে আমি কৃতজ্ঞা প্রকাশ করবো।

Bellow Post-Green View