চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভারতের হারে প্রতিক্রিয়া জানালেন মোদি-রাহুল

লো-স্কোরিং ম্যাচে লড়াই করে সেমিফাইনালে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে এবারের বিশ্বকাপের টপ-ফেভারিট ভারত। বৃষ্টিবিঘ্নিত সেমিফাইনালে প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ২৩৯ রান সংগ্রহ করে নিউজিল্যান্ড। জবাবে ২২১ রানে অলআউট হয়ে যায় টিম ইন্ডিয়া।

স্বাভাবিকভাবেই হতাশায় ডুবে গেছে পুরো ভারত। সেমিফাইনালের এই হারে ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও ভারতের বর্তমান প্রধান বিরোধী দল কংগ্রেসের সদ্যবিদায়ী সভাপতি রাহুল গান্ধী প্রতিক্রিয়া জানিয়েছেন। উভয় সামাজিক যোগযোগ মাধ্যম টুইটারে তাদের প্রতিক্রিয়া দেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

নরেন্দ মোদি টুইটবার্তায় লিখেছেন, প্রত্যাশা অনুযায়ী ফল হয়নি ঠিকই, তবে টিম ইন্ডিয়ার লড়াকু মনোভাব দেখে আমি মুগ্ধ। প্রতিযোগিতাজুড়ে অসাধারণ খেলেছে ভারত। হার-জিত তো খেলারই অংশ।

টুইটারে রাহুল গান্ধী লিখেছেন, অনেকেই হয়তো হতাশ। কিন্তু বিশ্বকাপে ভারত যেভাবে খেলেছে, তার প্রশংসা না করে পারছি না। তবে নিউজিল্যান্ডকেও অনেক অভিনন্দন।

ফাইনালে ওঠার ম্যাচে লক্ষ্যটা নাগালের মধ্যেই ছিল ভারতের। টি-টুয়েন্টি যুগে ২৪০ রানের টার্গেটটা আহামরি কিছু নয়। তবে নিউজিল্যান্ড পেসারদের গতি আর সুইংয়ের মুখে দাঁড়াতে পারেননি রোহিত-কোহলিরা।

Bellow Post-Green View