চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভারতের সবচেয়ে দামি অভিনেতা প্রভাস

এই মুহূর্তে ভারতীয় ফিল্ম ইন্ডাস্টির অন্যতম বড় নাম হলো ‘বাহুবলী’ খ্যাত তারকা প্রভাস। যিনি তামিল, তেলেগু, কর্ণাটক, কেরালা, অন্ধ্রপ্রদেশ সহ সব জায়গাতেই নিজের ছাপ রেখেছেন। এক কথায় বলা যায়, সিনেমা জগতে মাইল স্টোন তৈরি করেছেন তিনি।

মূলত এক ‘বাহুবলী’ সিনেমার পর আর পেছনে ফিরে দেখতে হয়নি তাকে। ভারতের গণ্ডি পেরিয়ে প্রভাস পরিচিতি পেয়েছেন বিশ্বের বিভিন্ন প্রান্তেও। এবারে বলিউডের বাঘা বাঘা অভিনেতাকে পেছনে ফেললেন প্রভাস। এখন তিনি ভারতের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতার কাতারে প্রথম।

বিজ্ঞাপন

বর্তমানে এক ঝাঁক সিনেমা রয়েছে প্রভাসের হাতে। ‘রাধে শ্যাম’, ‘সালার’, ‘আদিপুরুষ’, ‘প্রজেক্ট কে’, ‘স্পিরিট’ সহ আরও বেশ কিছু সিনেমা রয়েছে তার হাতে। আর এই প্রতিটি সিনেমার জন্যই প্রভাস নেবেন ১৫০ কোটি রুপি করে।

এই পরিমাণ পারিশ্রমিক এর আগে বলিউডের অন্য কোনো অভিনেতাই পাননি। তাই সেই হিসেবে বর্তমানে বলিউডের সবচেয়ে দামি অভিনেতা এখন প্রভাস।

এর আগে বলিউডে শ্রদ্ধা কাপুরের সাথে প্রভাসের প্রথম সিনেমা ‘সাহো’ তে তার পারিশ্রমিক নিয়ে আলোচনা ছিল তুঙ্গে। সেই ছবির জন্য ১০০ কোটি রুপি নেন প্রভাস। ইতোপূর্বে বলিউডে ১০০ কোটির ঘরে পারিশ্রমিক পেয়েছেন কেবল শাহরুখ খান, সালমান খান ও অক্ষয় কুমার। তবে এবারে তাদেরকেও ছাপিয়ে গেলেন প্রভাস।

বিজ্ঞাপন