চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভারতবর্ষের অজানা গল্প বলবেন সোনু সুদ

হোস্ট হিসেবে যে কারণে সোনু সুদকে বেছে নিলো ন্যাশনাল জিওগ্রাফিক…

করোনাকালের শুরু থেকেই জনপ্রিয়তার শীর্ষে বলিউড তারকা সোনু সুদ। তার সেই জনপ্রিয়তা কোন সুপারস্টারের তুলনায় কম নয়। এরই মাঝে ভারতের স্বাধীনতা দিবসের দিন ভক্তদের নতুন সুখবর দিলেন এই অভিনেতা। জানালেন ন্যাশনাল জিওগ্রাফিক ইন্ডিয়ার নতুন প্রজেক্ট ‘ইট হ্যাপেনস ওনলি ইন ইন্ডিয়া’র সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

ন্যাশনাল জিওগ্রাফিক ইন্ডিয়ার অফিশিয়াল ইনস্টাগ্রাম পেজ সোনু সুদের সঙ্গে তাদের নতুন প্রজেক্টের টিজার শেয়ার করে ক্যাপশনে লিখেছে, “সোনু সুদের সঙ্গে ভারতের কিছু দারুণ কাহিনী দেখার জন্য প্রস্তুত হোন। ইট হ্যাপেনস ওনলি ইন ইন্ডিয়া, শিগগির আসছে ন্যাশনাল জিওগ্রাফিক ইন্ডিয়াতে”।

বিজ্ঞাপন

সোনু সুদও শো শুরুর কথা টিজারে ঘোষণা করে সকলকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। শোনা যাচ্ছে, শোয়ের উপস্থাপকের দায়িত্ব পালন করবেন দাবাং খ্যাত এই অভিনেতা। যেখানে ভারতবর্ষের নানা অজানা গল্প উঠে আসবে।

‘ইট হ্যাপেনস ওনলি ইন ইন্ডিয়া’-র হোস্ট হিসেব বলিউডের কোন তথাকথিত তারকাকেই চেয়েছিল ন্যাশনাল জিওগ্রাফিক ইন্ডিয়া কর্তৃপক্ষ। গতবছর লকডাউনের পর থেকে অসংখ্য অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে মাসিহা হয়ে উঠেছেন সোনু সুদ। শুধুমাত্র সমাজসেবার জন্যই বর্তমানে অভিনেতার খ্যাতি বিশ্বজোড়া। সেই কারণেই শোয়ের হোস্ট হিসেবে সোনুকে বেছে নিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন