চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বৃহস্পতিবার আসছে ‘ছক’ এর ট্রেলার

তাহসান-স্পর্শিয়া অভিনীত গোলাম সোহরাব দোদুলের প্রথম ওয়েব ফিল্ম ‘ছক’ এর ট্রেলার আসছে বৃহস্পতিবার

প্রথম পোস্টার প্রকাশের পরই ব্যাপক আলোচনায় ক্রাইম থ্রিলার ঘরানার ওয়েব ফিল্ম ‘ছক’। গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় এই ওয়েব ফিল্মটি নিয়ে তৈরী হয়েছে দর্শকের তুমুল আগ্রহ। আর সেই আগ্রহ জিইয়ে থাকতে থাকতেই মুক্তি পাচ্ছে এর ট্রেলার!

মঙ্গলবার সন্ধ্যায় নির্মাতা দোদুল চ্যানেল আই অনলাইনকে বলেন, বৃহস্পতিবার ‘ছক’ এর ট্রেলারটি প্রকাশ পাবে। আর এটি প্রকাশের পর পরই যতো দ্রুত সম্ভব ওয়েব ফিল্মটি মুক্তি দিতে চান নির্মাতা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ট্রেলার প্রকাশের পর দর্শকের অভিমত পর্যবেক্ষণ করে তবেই ফিল্মটির মুক্তির তারিখ চূড়ান্ত করতে চাইছে প্রযোজনা সংস্থা।

বিজ্ঞাপন

সাপলুডু খ্যাত এই নির্মাতা বলেন, ‘ছক’ এর পোস্টার দিয়েই এতো অভাবনীয় সাড়া পাবো, দর্শকের এতোটা অ্যাপ্রিসিয়েশনস পাবো- বুঝতে পারিনি। এটা আমাদের জন্য অবশ্যই অনুপ্রেরণার।

ট্রেলার প্রসঙ্গে নির্মাতা বলেন, ছক এর পোস্টার প্রকাশের পর যারা ট্রেলার দেখতে মুখিয়ে আছেন আশা করি তাদের কৌতূহল কিছুটা হলেও বৃহস্পতিবার মিটতে পারে। তাহসানের ডায়ামেনশন, পোস্টারে অসংজ্ঞায়িত স্পর্শিয়ার মুভমেন্ট সম্পর্কে একটু হলেও ধারণা পাবেন দর্শক।

প্রথমবার ওয়েব ফিল্ম নির্মাণ করেছেন গোলাম সোহরাব দোদুল। যেখানে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন তারকা অভিনেতা তাহসান খান ও স্পর্শিয়া। আছে একঝাঁক থিয়েটার আর্টিস্ট। শিগগির সিনেমাটিক অ্যাপে মুক্তি পাবে ওয়েব ফিল্মটি।