চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘বীর’-এ যোগ দিলেন বুবলী

২০২০-এর ফেব্রুয়ারিতে 'বীর' মুক্তি পেতে পারে!

ছবির নাম ঘোষণার পর থেকে শাকিব খান সঙ্গে ‘বীর’-এর নায়িকা হিসেবে বুবলীর নাম শোনা গিয়েছিল। পরে তার থাকা না থাকা নিয়ে অনেক জল ঘোলা হয়! শেষ পর্যন্ত, শাকিব প্রযোজিত তৃতীয় এ ছবিতে বুবলীই হয়েছেন নায়িকা।

সোমবার (২ ডিসেম্বর) পূবাইলে ‘বীর’-এর শুটিংয়ে যোগ দিয়েছেন হালের আলোচিত বুবলী। রবিবার মধ্যরাত পর্যন্ত তিনি আরেক ছবি ‘ক্যাসিনো’র শুটিং করেন। চ্যানেল আই অনলাইনকে বুবলী বলেন, সকাল ৮ থেকে ‘বীর’-এর শুটিং শুরু করেছি। শুনেছি টানা শুটিংয়ের মাধ্যমে ‘বীর’-এর কাজ শেষ হবে। এর মাঝে কয়েকদিন সময় বের করে ‘ক্যাসিনো’ শেষ করবো।

বিজ্ঞাপন

‘বীর’ পরিচালনা করছেন কাজী হায়াৎ। তার নির্দেশনায় এই প্রথম কাজ করছে শাকিব-বুবলী জুটি। কাজী হায়াতের মতো গুণী নির্মাতার ৫০ তম ছবিতে কাজ করতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছেন বুবলী। তিনি বলেন, আমার অভিনয় জীবনে এখনও পর্যন্ত অন্যতম পাওয়া। এছাড়া নায়ক শাকিব খান প্রযোজিত দ্বিতীয় ছবিতে কাজের সৌভাগ্য হলো।

২০১৪ সালে ‘হিরো দ্য সুপারস্টার’ এবং গেল রোজার ঈদে ‘পাসওয়ার্ড’-এ দুটি সিনেমা প্রযোজনা করে ব্যাপক সাফল্য পায় শাকিব খান ফিল্মস (এসকে ফিল্মস)। এই প্রযোজনা প্রতিষ্ঠানের তৃতীয় সিনেমা ‘বীর’-এর শুটিং শুরু হয়েছিল জুলাইতে। তখন শাকিব-বুবলী কেউই শুটিংয়ে অংশ নেননি।

বিরতি কাটিয়ে বৃহস্পতিবার (২৮ নভেম্বর) ‘বীর’-এর শুটিং-এ অংশ নিয়ে শাকিব খান, মিশা সওদাগর। আর সোমবার থেকে অংশ বুবলী। প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস সূত্রে জানা গেছে, ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে ‘বীর’ মুক্তি পেতে পারে।

Bellow Post-Green View