চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিয়ের রাতেই সোনমের সংবর্ধনা, তারায় ঝলসিত লীলা!

সোনমের বিবাহোত্তর সংবর্ধনা

লগ্ন অনুযায়ি মঙ্গলবার দুপুরেই অনুষ্ঠিত হয়েছে অনিল কাপুর কন্যা ও বলিউডের প্রতিষ্ঠিত অভিনেত্রী সোনম কাপুরের বিয়ে। পাত্র কোটিপতি ব্যবসায়ি আনন্দ আহুজা। প্রেমিক থেকে সাত পাক ঘুরেই হয়ে গেলেন সোনমের স্বামী। বিয়ের অনুষ্ঠানে তাই উপস্থিত ছিলেন ভারতীয় চলচ্চিত্রাঙ্গনের তারকা আর ব্যবসায়ি অঙ্গনের মানুষ। কিন্তু এদিন রাতে নব দম্পতির বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে ঘটলো ভিন্ন ঘটনা!

স্ত্রী গৌরী খানকে নিয়ে সোনমের বিবাহোত্তর সংবর্ধনায় শাহরুখ

বিজ্ঞাপন

মুম্বাইয়ের প্রসিদ্ধ লীলা হোটেল এদিন যেনো ঝলছে উঠলো শুধু বলিউডের তারকাদের পদচারণায়। হ্যাঁ। মুম্বাইয়ের নামকরা হোটেল লীলা। প্রায়শই এখানে তারকাদের উপস্থিতি ঘটে। কিন্তু মঙ্গলবার দিবাগত রাতে যেনো বলিউড তারায় ঝলসিত হওয়ার যোগার হোটেলটি। একসঙ্গে বলিউডের এতো বিখ্যাত বিখ্যাত তারকার জমায়েত খুব একটা দেখেনি লীলা!

বোনকে নিয়ে সোনমের বিবাহোত্তর সংবর্ধনায় ক্যাটরিনা কাইফ

নব দম্পতিকে সংবর্ধনা জানাতে অনুষ্ঠানে কে ছিলেন না! বলিউড কিং শাহরুখ খান সঙ্গে নিয়ে এসেছিলেন স্ত্রী গৌরী খানকে। স্ত্রী টুইঙ্কেল খান্নাকে নিয়ে হাজির ছিলেন অক্ষয় কুমার। কারিনা ও কারিশমাকে সঙ্গে নিয়ে এসেছিলেন সাইফ আলী খান। স্ত্রী মীরা রাজপুতকে সঙ্গে নিয়ে রাজ কুমার খ্যাত শহীদ কাপুর। ক্যাটরিনা, আলিয়া ভাট, রণবীর কাপুর, কাজল, রণবীর সিং, কঙ্গনা রানাউত, রানী মুখার্জী, রেখা, বরুন ধাওয়ান, মাধুরী দীক্ষিত, ঋষি কাপুর, নীতু কাপুর, স্বরা ভাস্করসহ বলিউডের আরো অসংখ্য জনপ্রিয় তারকাকে দেখা গেছে অনুষ্ঠানে।

স্ত্রী মীরা রাজপুতকে নিয়ে সোনমের বিবাহোত্তর সংবর্ধনায় শহীদ কাপুর

সন্ধ্যার পর থেকে রাতভর চলে সোনম-আনন্দের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। যেখানে নাচে গানে মাতিয়ে রাখেন বলিউডের সহ-অভিনেতা অভিনেত্রীরাই।

ধর্মীয় রীতিতে মঙ্গলবার সোনমের বিয়ের আসর বসে বান্দ্রা রকডেল বাংলো সোনমের খালার বাড়িতে।