চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিরক্তির চূড়ান্তে ‘জেমস বন্ড’ ভক্তরা

তৃতীয় দফায় পেছালো জেমস বন্ড সিরিজের নতুন ছবি ‘নো টাইম টু ডাই’

জেমস বন্ড সিরিজের ২৫তম সংস্করণের ছবি ‘নো টাইম টু ডাই’-এর জন্য ভক্তদের অপেক্ষা যেন ফুরাচ্ছেই না! এবারের খবরে বিরক্তির চূড়ান্তে!

বেশ কয়েকবার ‘নো টাইম টু ডাই’ মুক্তির তারিখ ঘোষণা করে সিনেমা সংশ্লিষ্টরা। কিন্তু সার্বিক দিক বিবেচনায় শেষ পর্যন্ত তেমন ঘোষণা থেকে সরে আসে। একাধিকবার একই ঘটনা ঘটায় বিরক্ত জেমস বন্ডের নতুন ছবির প্রতীক্ষায় থাকা সিনেমা ভক্তরা।

বিজ্ঞাপন

গেল বছরের নভেম্বরে ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনাভাইরাসের কারণে তা পিছিয়ে এবছরের এপ্রিলে নেয়া হয়। কিন্তু শোনা যাচ্ছে, আবারও পেছানো হয়েছে ছবির মুক্তি! আর এ কারণেই সামাজিক মাধ্যমে ছবিটি নিয়ে সংশ্লিষ্টদের এমন ইঁদুর-বিড়াল খেলায় বিরক্তি প্রকাশ করছেন ভক্তরা।

‘নো টাইম টু ডাই’ ছবিতে শেষবারের মতো জেমস বন্ড চরিত্রে দেখা যাবে ড্যানিয়েল ক্রেইগকে। তাই এই ছবি নিয়ে সবার প্রত্যাশাও বেশি। তবে চলতি বছরের ২ এপ্রিল ছবিটি মুক্তি দেওয়ার ঘোষণা থাকলেও শেষমেশ সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছেন ছবিটির প্রযোজক ও নির্মাতারা।

তাদের দাবী পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ছবিটির মুক্তি দেওয়া বোকামি। হলিউড রিপোর্টারস তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, এপ্রিলে নয়, চলতি বছর ৮ অক্টোবর মুক্তি দেওয়া হবে ‘নো টাইম টু ডাই’। ততোদিনে করোনা পরিস্থিতি কিছুটা শান্ত হতে পারে।

ক্যারি জোজি ফুকুনাগা পরিচালিত ‘নো টাইম টু ডাই’ সিনেমায় ড্যানিয়েল ক্রেইগ ছাড়াও অভিনয় করেছেন লিয়া সিডাউক্স, বেন হুই’শ, নাওমি হ্যারিস, জেফরি রাইট, ক্রিসটোফ ওয়াল্টজ, ররি কিনিয়ার, র্যাল্ফ ফিয়েনস, রামি মালেক, লাশানা লিঞ্চ, ডেভিড ড্যান্সেক প্রমুখ।