চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

বিচ্ছেদ ভুলে এক হচ্ছেন মালাইকা-আরবাজ?

Nagod
Bkash July

গুঞ্জন উঠছে আসছে এপ্রিল মাসেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর। ভারতীয় সংবাদ মাধ্যমে এমন খবরই ক’দিন ধরে। অথচ এরই মাঝে সবাইকে চমকে দিলো আরো একটি খবর!

Reneta June

সব ভুলে ফের এক নাকি হচ্ছেন মালাইকা ও তার প্রাক্তন স্বামী আরবাজ খান? হ্যাঁ, একসাথে হচ্ছেন ডিভোর্সি এই দম্পতি! তবে দাম্পত্য জীবনে নয় বরং শুটিং ফ্লোরে!

বিখ্যাত এক ড্যান্স রিয়েলিটি শোতে বিচারকের আসনে একসাথে দেখা যাবে মালাইকা ও আরবাজকে। জানা যায়, নতুন সিজনের এই ড্যান্স রিয়েলিটি শো’য়ের বিচারক হিসেবে নির্মাতারা খুঁজছেন ডিভোর্সি কাপল।

এমন অদ্ভূত সিদ্ধান্তের কারণ জানতে চাইলে শোয়ের প্রধান পরিচালক জানান,  রিয়েলেটি শোয়ের শুটিং চলাকালীন সময় যদি বিচ্ছেদ হওয়া দম্পতিরা তাদের মাঝের দূরত্ব ভুলে গিয়ে আবার এক হয়, তবে তা ই হবে তাদের একমাত্র প্রাপ্তি। এমন প্রস্তাব পেয়ে ইতোমধ্যেই আরবাজ নাকি ইতিবাচক উত্তর দিয়েছেন। তবে, মালাইকা এখনো তার সিদ্ধান্ত জানান নি।

দীর্ঘ ১৮ বছর একসঙ্গে ঘর করার পর ২০১৭ সালে বিচ্ছেদ ঘটে মালাইকা-আরবাজ দম্পতির। তবে বিচ্ছেদের পর আলাদা ভাবে বেশ ভালো জীবন পার করছে দুজনই। একদিকে আরবাজ যেমন প্রেমিকা জর্জিয়া আদ্রয়ানিকে নিয়ে ব্যস্ত সময় পার করছেন, তেমনি অন্যদিকে মালাইকা হাবুডুবু খাচ্ছেন অর্জুন কাপুরের প্রেমে।

BSH
Bellow Post-Green View