চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘বাহুবলী’ প্রভাসের সঙ্গে সুজানার হঠাৎ দেখা!

‘রেলগাড়ির কামরায় হঠাৎ দেখা/ভাবিনি সম্ভব হবে কোনদিন’-রবীন্দ্রনাথ ঠাকুরের বিখ্যাত সেই কবিতার মতোই ভারতীয় সুপারস্টার প্রভাসের সঙ্গে ‘হঠাৎ দেখা’ বাংলাদেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফরের! 

স্থান কাল পাত্র ভিন্ন হলেও চিত্রকল্পটা যেন রবী ঠাকুরের লেখা সেই কবিতার শুরুর মতোই! অন্তত সুজানার কাছে। যদিও তাদের হঠাৎ দেখা একটি বিমানে!

বিজ্ঞাপন

ভারতীয় দক্ষিণী ছবির সুপারস্টার প্রভাস। বিশ্বব্যাপী যিনি এখন ‘বাহুবলী’ নামে সুপরিচিত। ‘বাহুবলী’র দুই কিস্তিতে অভিনয় করে তিনি নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। ভারতের সর্বকালের সর্বোচ্চ ব্যবসা সফল ছবির এই নায়কের সঙ্গে হঠাৎ দেখা হওয়ায় চমকিত সুজানা!

চ্যানেল আই অনলাইনকে সুজানা জানালেন প্রভাসের সঙ্গে ‘হঠাৎ দেখা’ হওয়ার গল্প। বললেন, বুধবার (১৮ সেপ্টেম্বর)  দুবাই যাচ্ছিলাম। বিমানের মধ্যেই প্রভাসের সঙ্গে হঠাৎ দেখা! তাকে দেখেই আমি চমকে উঠি। এরপর তার সঙ্গে কুশল বিনিময় করি।

সুজানা বলেন, ৫ মিনিট প্রভাসের সঙ্গে ছিলাম। ছবি তোলার আবদার করি। উনি হাসিমুখে ওয়েলকাম করেন। প্রভাসকে জানাই, তার ‘বাহুবলী’ দেখে খুব ভালো লেগেছে। বাহুবলী’র কথা বলতেই মুচকি হাসি দেন প্রভাস। এরপর আমাকে থ্যাংকস জানান।

তিনি বলেন, ৫ মিনিট প্রভাসের সঙ্গে থাকলেও উনি খুব কম কথা বলেছেন। এতো বড়মাপের একজন অভিনেতা তিনি, সেটা বুঝতেই পারিনি।

সুজানা জানান, প্রভাসের ‘সাহো’ ছবিটি দুবাইতে চলছে। ওই ছবি উপলক্ষ্যে প্রভাস দুবাই যাচ্ছেন বলে তাকে জানিয়েছেন।

এদিকে, সাহো’র পর আবার নতুন কাজে মনোনীবেশ করতে যাচ্ছেন প্রভাস। পরিচালক নীতিশ তিওয়ারির ‘রামায়ণ’-এ দেখা যেতে পারে তাকেই।

যদিও এ ছবিতে রাম-সীতার ভূমিকায় ভাবা হয়েছে দীপিকা পাড়ুকোন ও হৃত্বিক রোশনকে। যেখানে নায়ক নয় বরং খলনায়কের ভূমিকায় দেখা যেতে পারে প্রভাসকে। শিগগির ‘রামায়ণ’ নিয়ে ঘোষণা দেবেন নির্মাতা নীতিশ।

Bellow Post-Green View