চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাস্তব জীবনে ‘বোরিং’ অ্যাঞ্জেলিনা জোলি!

পর্দার অ্যাকশন দৃশ্যে কিংবা রোমান্টিক দৃশ্যে অ্যাঞ্জেলিনা জোলিকে দেখে ভক্তরা বরাবরই মুগ্ধ হয়। কিন্তু জোলি জানালেন, বাস্তব জীবনে তিনি খুবই বোরিং।

‘দ্য ওয়ান অ্যান্ড ওনলি ইভান’ ছবির এক বিশেষ প্রেস ইভেন্টে দেয়া সাক্ষাৎকারে জোলি বলেন, ‘আমি খুবই বোরিং। ফরেন পলিসি পরে দিনের অনেকটা সময় কাটিয়ে দেই। তবে আমি মনে করি আমার সন্তানরাই আমার ক্রিয়েটিভিটি। কারণ তাদের সঙ্গে থাকলে আমি গল্প বানাই, মজা করি। তাদেরকে আলাদা মানুষ হিসেবে বড় হতে দেখি, তাদের বেড়ে ওঠায় সাহায্য করি।’

বিজ্ঞাপন

জোলি জানান, তার এক সন্তানই তাকে ক্যাথরিন অ্যাপলগেটের সর্বাধিক বিক্রিত বই ‘দ্য ওয়ান অ্যান্ড ওনলি ইভান’ সম্পর্কে জানিয়েছে। এই ছবির কাজে সাহায্যও করেছে।

‘দ্য ওয়ান অ্যান্ড ওনলি ইভান’ ছবিটি প্রযোজনার পাশাপাশি কণ্ঠ দিয়েছেন জোলি। ‘স্টেলা’ নামের এক হাতির চরিত্রে শোনা যাবে জোলির কণ্ঠ।

ইভান নামের ৪০০ পাউন্ড ওজনের এক গরিলার গল্প নিয়ে ছবির কাহিনী গড়ে উঠেছে। ইভান, স্টেলা, বব এবং আরো কয়েকটি প্রাণী একটি শপিং মলে দর্শকদের আনন্দ দেয়। যেই জঙ্গলে ইভানের জন্ম হয়েছিল, সেখানকার স্মৃতি খুব অল্প মনে আছে তার। কিন্তু রুবি নামের একটি বাচ্চা হাতি যখন তাদের দলে যোগ দেয়, সব বদলে যেতে থাকে। ইভান নিজের শেকড় এবং জীবন নিয়ে ভাবতে শুরু করে।

জোলি জানান, ‘দ্য ওয়ান অ্যান্ড ওনলি ইভান’ ছবিটি মোটেও হালকা ধরনের নয়। জীবনের গভীর গল্প লুকিয়ে আছে। তবে মজার এবং প্রাণবন্ত ছবি এটি। -টাইমস অব ইন্ডিয়া