চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাপ্পা-তানিয়ার উপস্থাপনায় তিন তারকা দম্পতি

ভালোবাসা দিবস উপলক্ষে চ্যানেল আইয়ের পর্দায় তারকা দম্পতিদের শো ‘ম্যাটার অব লাভ’ প্রচার হবে ১৪ ফেব্রুয়ারি বিকেল ৫.২০ মিনিটে..

প্রথমবারের মতো একসঙ্গে উপস্থাপনা করলেন তারকা দম্পতি বাপ্পা মজুমদার ও তানিয়া হোসেন। ভালোবাসা দিবস উপলক্ষে ‘ম্যাটার অব লাভ’ নামে নিরেট এক ভালোবাসাময় অনুষ্ঠানে সঞ্চালক হিসেবে দেখা যাবে জনপ্রিয় এ গায়ক ও অভিনেত্রীকে।

‘ম্যাটার অব লাভ’ অনুষ্ঠানে বাপ্পা-তানিয়ার উপস্থাপনায় জমজমাট এ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন শোবিজের আরও তিন তারকা দম্পতি। তারা এফএস নাঈম-নাদিয়া আহমেদ, জোবায়দুল হক রিম- মাসুমা রহমান নাবিলা এবং ইরফান সাজ্জাদ-শারমিন সাজ্জাদ। ইতোমধ্যে ৪০ মিনিট ব্যপ্তির পুষ্টি প্রেজেন্টস ‘ম্যাটার অব লাভ’ অনুষ্ঠানের চিত্রধারণ সম্পন্ন হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বাপ্পা-তানিয়ার উপস্থাপনায় ভালোবাসার নানামাত্রিক না বলা গল্পে সাজানো এ অনুষ্ঠানটি ১৪ ফেব্রুয়ারি (রবিবার) ১৪ ফেব্রুয়ারি বিকেল ৫.২০ মিনিটে চ্যানেল আইয়ের পর্দার প্রচার হবে। ‘ম্যাটার অব লাভ’ অনুষ্ঠানটির পরিকল্পনা ও পরিচালনা করেছেন সোহেল রানা বিদ্যুৎ।

বিজ্ঞাপন

তিনি বলেন, বাপ্পা মজুমদার এবং তানিয়া হোসেন তাদের বিয়ের পর এই প্রথম কোনো টিভি শোতে এলেন। তাও আবার প্রথমবারের মতো উপস্থাপনা করলেন। সোহেল রানা বিদ্যুৎ বলেন, ‘ম্যাটার অব লাভ’ অনুষ্ঠানে প্রত্যেক তারকা দম্পতি পরস্পরের প্রথম দেখা, মন দেয়া-নেয়ার না বলা কথা বলেছেন। প্রত্যেক কাপলই পছন্দমতো বিয়ে করেছেন।

তারা তাদের ভালোবাসার গল্পগুলো শেয়ার করেছেন নিজেরদের মতো করে। দাম্পত্য জীবনের বিভিন্ন সিক্রেট এবং ব্যক্তিগত বিষয় অকপটে বলেছে যা অনুষ্ঠানের চমক। এছাড়া প্রত্যেকেই তাদের যা কিছু প্রথম সেগুলো জানিয়েছেন। পাশাপাশি চোখ বেঁধে ফুল দিয়ে ভালোবাসা প্রকাশের সেগমেন্টে অংশ নিয়েছেন। বিভিন্ন প্রশ্নপর্বে ইয়েস/নো সেগমেন্টে অংশ নিয়েছেন নাঈম-নাদিয়া, রিম-নাবিলা এবং ইরফান সাজ্জাদ-শারমিন সাজ্জাদ।

পরিচালক বিদ্যুৎ বলেন, এবারের ভালোবাসার দিবসে ‘ম্যাটার অব লাভ’ অনুষ্ঠানটি একেবারেই এক্সক্লুসিভ। দর্শকদের ভিন্ন স্বাদ ও তাদের আগ্রহ প্রাধান্য দিয়ে তারকা দম্পতিদের অজানা বিষয়গুলো ভালোবাসার মাধ্যমে এ অনুষ্ঠানে তুলে আনার চেষ্টা করেছি।