চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বান্দরবানের থানচি বাজারে আগুন

বান্দরবানের থানচি বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় ২০০ দোকান পুড়ে গেছে। সোমবার ভোর সোয়া ৫টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে আগুনের সূত্রপাত সম্পর্কে এখনও জানাতে পারেনি কেউ।

স্থানীয়রা জানায়, ভোর সাড়ে ৫টার দিকে থানচি বাজার থেকে হঠাৎ আগুনের লেলিহান শিখা দেখা যায় । মুহূর্তেই আগুন চারপাশে ছড়িয়ে পড়লে বাজারের ২০৩টি দোকানের মধ্যে প্রায় ২০০টি দোকান পুড়ে যায় । পার্শ্ববর্তী উপজেলাগুলোতে দমকল বাহিনীর কয়েকটি ইউনিটকে খবর দেয়া হলে সকাল ৮টায়ও দূরত্বের কারণে তারা ঘটনাস্থলে পৌঁছাতে পারেনি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

প‌রে পু‌লিশ, সেনাবা‌হিনী, বান্দরবান এর ফায়ার সা‌র্ভিস ও স্থানীয়রা মি‌লে আগুন নিয়ন্ত্র‌ণে আ‌নে। থান‌চি স্কু‌লের সাম‌নের এক‌টি দোকা‌নের পেছ‌নের অংশ থে‌কে আগু‌নের সূত্রপাত হ‌য়ে‌ছে বলে ধারণা কর‌ছেন স্থানীয়রা।

এ‌ বিষ‌য়ে বান্দরবান ফায়ার সা‌র্ভি‌সের সহকারী প‌রিচালক মো কামাল ব‌লেন, খবর পে‌য়ে আগুন নেভা‌নোর জন্য বান্দরবান সদর থেকে থানচি উপজেলায় ফায়ার সা‌র্ভিস পাঠা‌নো হ‌য়ে‌ছে, ত‌বে প্রাথ‌মিক ভা‌বে অ‌গ্নিক‌া‌ন্ডের কারণ এবং কয়‌টি ‌দোকান ও বসতবা‌ড়ি পু‌ড়ে‌ছে এবং ক্ষ‌তির প‌রিমাণ কি তা এখনো জানা যায়নি।