চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ডস ২০২১’-এ গ্রামীণফোনের দু’টি অ্যাওয়ার্ড অর্জন

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম কর্তৃক প্রথমবারের মতো আয়োজিত রিটেইল অ্যাওয়ার্ড–‘বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ডস ২০২১’ – এ মর্যাদাপূর্ণ দু’টি অ্যাওয়ার্ড অর্জন করেছে গ্রামীণফোন।

ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার গ্রামীণফোন “বেস্ট ইউজ অব টেকনোলোজি: ককপিট’ এবং “বেস্ট রিটেইলার: ফ্ল্যাগশিপ এক্সপানশন”–এ দুই বিভাগে অ্যাওয়ার্ড পেয়েছে।

সম্প্রতি এক অনলাইন অনুষ্ঠান এর মাধ্যমে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

সামাজিক ক্ষমতায়ন এবং মানুষকে প্রয়োজনীয় বিষয়ের সাথে কানেক্ট করাকে অগ্রাধিকার দিয়ে গ্রামীণফোন তাদের ফ্ল্যাগশিপ স্টোর “গ্রামীণফোন সেন্টার” দিয়ে মানুষের কাছে পৌছাতে নিরলশভাবে কাজ করে যাচ্ছে।

বিজ্ঞাপন

করোনাকালীন সময়েও দেশের সব চেয়ে বড় টেলিকম অপোরেটার তাদের ফ্ল্যাগশিপ স্টোর এর উদ্বোধন করছে। ককপিট রিটেইল অ্যাপ্লিকেশন এর মাধ্যমে কাস্টমার এবং রিটেইলারদের আরও সহজ ডিজিটাল সল্যুশনের সম্ভাবনা উন্মোচনে কাজ করে চলেছে গ্রামীণফোন।

এ দুটো কার্যক্রমই গ্রামীণফোনকে এ বছরের বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ডস ২০২১ – এ সম্মাননা এনে দিয়েছে।

এ সম্পর্কে গ্রামীণফোনের অ্যাক্টিং সিএমও, মো: আওলাদ হোসেন বলেন, “এ স্বীকৃতি পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। কাস্টমারদের বেস্ট ইন ক্লাস সার্ভিস দিতে আমরা আমাদের ফ্ল্যাগশিপ স্টোর এর সংখ্যা বাড়াচ্ছি এবং পাশাপাশি আমরা রিটেইলারদের জন্য অনেক ডিজিটাল ইন্টারফেস যুক্ত সার্ভিস নিয়ে আসছি যেগুলো কাস্টমার এবং রিটেইলারদের কাজ সহজ করে তুলবে। আমরা প্রতিনিয়ত আমাদের রিটেইল ব্যবসায় আরও ডিজিটাল উদ্ভাবন এবং ভবিষ্যত উপযোগী পদ্ধতি অন্তর্ভুক্ত করে আমাদের অফারগুলো আরও উন্নত এবং আমাদের কার্যক্রম আরও দক্ষ করে তুলতে চেষ্টা করে যাচ্ছি। আমাদের প্রচেষ্টাকে স্বীকৃতি দেয়ার জন্য বাংলাদেশ ব্র্যান্ড ফোরামকে ধন্যবাদ।”

এ বছর দেশের একমাত্র টেলিকম প্রতিষ্ঠান হিসেবে এ তালিকায় স্থান পেয়েছে গ্রামীণফোন। অনুষ্ঠানটি আয়োজনে সহযোগী হিসেবে ছিলো ছিল দ্য ডেইলি স্টার।

বিজ্ঞাপন