চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাংলাদেশ দলকে শাইখ সিরাজের অভিনন্দন

সাউথ আফ্রিকার বিপক্ষে প্রথমবারের মতো ওয়ান-ডে সিরিজ জেতার বাংলাদেশ টিমকে অভিনন্দন জানিয়েছেন চ্যানেল আইয়ের পরিচালক ও বার্তা প্রধান, কৃষি-উন্নয়ন ও গণমাধ্যম ব্যক্তিত্ব শাইখ সিরাজ। নিজের ফেসবুক পেজে দেওয়া এক স্ট্যাটাসে টাইগারদের অভিনন্দন জানান তিনি।

অভিনন্দন বার্তায় তিনি বলেন, পরপর চারটি আন্তর্জাতিক ওয়ান-ডে সিরিজ জয় করলো বাংলাদেশ। যে পেশাদারিত্ব নিয়ে আমাদের ছেলেরা খেলেছে অন্তত ওয়ান-ডে ফরম্যাটে, তা ঈর্ষণীয় এবং একইসাথে অন্যান্য দেশের জন্যও শিক্ষণীয় বটে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তিনি আরো বলেন, টি-টুয়েন্টি আর টেস্ট ক্রিকেটেও এরকম ধারাবাহিক সাফল্য আসবে খুব শিগগিরই, এটি আমার এবং দেশের মানুষের দৃঢ় বিশ্বাস। বাংলাদেশ গর্জে উঠেছে। বিশ্বকে জানান দিয়েছে কী মনোবল লুকিয়ে আছে ওই লাল-সবুজের এগারোজনের বুকে।

শাইখ সিরাজ বলেন, দক্ষিণ আফ্রিকার সাথে ওডিআই সিরিজ জয়ে আমার ব্যক্তিগত শুভেচ্ছা। যোগ্য নেতৃত্ব আর অল-রাউন্ড টিম পারফরমেন্সে দেশের সবার প্রার্থনায় এই দলটি সত্যিই বিশ্বের বাঘা দলগুলোর জন্য এক ভীতির নাম। ঈদের আগেই পুরো বাংলাদেশের জন্য বিরাট ঈদ উপহার দিলো বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। আর ছোট করে দেখার মতো দল নই আমরা। ষোল কোটি মানুষের মাথা উঁচু করেছো তোমরা প্রত্যেকে। অনেক অনেক শুভেচ্ছা টিম টাইগার্স, অভিনন্দন টিম বাংলাদেশ।

Bellow Post-Green View