চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

বাংলাদেশের ম্যাচ, মাঠে ঢুকতে পারার অনিশ্চয়তায় প্রবাসীরা

Nagod
Bkash July

কাতার থেকে: বাংলাদেশ থেকে যাওয়া ১৪ সাংবাদিকের এখন পর্যন্ত প্রেস বক্সে প্রবেশের নিশ্চয়তা মেলেনি। করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে এতটাই কড়াকড়ি পদক্ষেপ নিয়েছে কাতার সরকার যার কারণে প্রবাসে ন্যূনতম সমর্থন পাওয়াই দায় হয়ে দাঁড়িয়েছে লাল-সবুজ ফুটবল দলের সামনে। নানারকম বিধি-নিষেধের কারণে মাঠে গিয়ে খেলা দেখা নিয়ে অনিশ্চয়তায় ভুগছেন কাতারে থাকা প্রবাসী বাংলাদেশীরা।

বিশ্বকাপ ও এশিয়ান বাছাইয়ে শুক্রবার মাঠে নামছে বাংলাদেশ-কাতার। স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় (বাংলাদেশ সময় রাত ১০টা) শেখ আব্দুল্লাহ বিন খলিফা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে। স্টেডিয়ামটির ধারণ ক্ষমতা ১০ হাজার।

Sarkas

আয়োজক কর্তৃপক্ষ আগেই জানিয়েছে, করোনার বর্তমান পরিস্থিতিতে স্বাস্থ্য নিরাপত্তা নিশ্চিত করার জন্য স্টেডিয়ামের ধারণ ক্ষমতার ২০ ভাগ বা দুই হাজার টিকিট ছাড়া হবে দর্শকদের জন্য। আগ্রহীদের অনলাইন থেকে আগেই টিকিট কিনতে হবে। বুধবার থেকে টিকিট বিক্রি শুরু হবে বলেও জানিয়েছিল কাতার ফুটবল অ্যাসোসিয়েশন।

তবে টিকিট ছাড়ার ওয়েবসাইট কিউ টিকেটস ডটকম-এ বুধবার সকাল থেকেই বিগড়ে বসে আছে। সকাল থেকে চেষ্টার পরও টিকিট কিনতে না পারায় প্রবাসী বাংলাদেশীদের মাঝে দেখা দিয়েছে অনিশ্চয়তা। তারা বলছেন, যেহেতু মাত্র দুই হাজার টিকিট সেক্ষেত্রে প্রবাসীরা কোনভাবেই টিকিট পাবেন না। স্বাগতিক দেশ হিসেবে কাতারের নাগরিকরাই শুধু এই সুবিধা পাবে।

BSH
Bellow Post-Green View